শ্রীমঙ্গল কালাপুরে সড়ক দুর্ঘটনায় আহত চালকের মৃত্যু

    0
    567

    মিনহাজ তানভীর: মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল সুত্রে জানা গেছে গুরুত্বর আহত সিএনজি চালক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছে। মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার কালাপুর এলাকার মেরিগোল্ড ফিলিং স্টেশন (পেট্রোল পাম্পের) সম্মুখে আজ শুক্রবার (২৩ আগস্ট) রাত আটটার দিকে সিএনজি ও একটি প্রাইভেটকারে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ভূনবীর ইউনিয়নের বিজয়পাল নামক এক সিএনজি চালকসহ প্রাইভেট কারের (সিলেট ক ১১-০০৭৭) এক শিশু গুরুতর আহত হয়।তাদের পুর্ন পরিচয় এখনো জানা যায়নি।
    পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সিএনজি চালকের অবস্থা গুরুতর এবং প্রাইভেটকারে থাকা এক মেয়ে শিশু (৬) আহত হয়েছে ।
    স্থানীয়রা জানান, প্রাইভেটকারে দুইজন পুরুষসহ কয়েকজন মেয়ে ছিল, ঘটনার সময়ে এনা পরিবহনের একটি যাত্রীবাহী বাস শ্রীমঙ্গলের দিকে যাওয়ার সময়ে সিএনজিকে চাপা দিলে সিএনজিটি রাস্তার ভাঙ্গায় পরে কাত হয়ে ব্যালেন্স হারিয়ে প্রাইভেট কারের উপরে গিয়ে পড়ে এতে ঘটনাস্থলেই সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায় এবং চালকের শরীর থেঁতলে গিয়ে গুরুতর আহত হয় , দুর্ঘটনায় প্রাইভেট কারের সম্মুখের অংশও ক্ষতিগ্রস্ত হয়েছে। প্রাইভেটকারে থাকা অন্যান্য নারীরা ও কিছুটা আহত হয়েছে। পেট্রোল পাম্পের এক ব্যবসায়ী বদরুল আলম বলেন,অনুমান করা হচ্ছে পূজা দর্শনার্থীরা প্রাইভেটকারে ছিলেন। তিনি আরও বলেন,আহতদের মধ্যে গুরুতর আহত সিএনজি চালককে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং প্রাইভেটকারে থাকা শিশুটিকে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে।

    সরেজমিনে দেখা যায়, সিএনজিটি নতুন এর কোন নম্বার প্লেট ও নেই, দুর্ঘটনার সময়ে সিএনজিতে কোন যাত্রী ছিল না।
    ঘটনাস্থলে শ্রীমঙ্গল থানা পুলিশের এসআই আলমগীর হোসেনের নেতৃত্বে পুলিশের একটি টিম ছিল। এসআই আলমগীর এ প্রতিবেদককে বলেন গাড়ি দুটি থানায় নিয়ে যাওয়া হবে সবার ঠিকানা এখনো পাওয়া যায়নি তবে চেষ্টা করা হচ্ছে এবং ওসি স্যারের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। বিস্তারিত আসছে…।

    পূর্বের সংবাদের লিঙ্ক দেখুন

    শ্রীমঙ্গল কালাপুরে সিএনজি-কারের সংঘর্ষে গুরুতর আহত-২