শ্রীমঙ্গল-কমলগঞ্জের সাবেক এমপি আহাদ মিয়াকে শেষ শ্রদ্ধা ও ভালোবাসায় বিদায়

0
415
শ্রীমঙ্গল-কমলগঞ্জের সাবেক এমপি আহাদ মিয়াকে শেষ শ্রদ্ধা ও ভালোবাসায় বিদায়

জহিরুল ইসলাম, মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ শ্রীমঙ্গল ও কমলগঞ্জ ৪ আসনের সাবেক এমপি ও শ্রীমঙ্গল পৌরসভার সাবেক মেয়র দানবীর এবং শিক্ষানুরাগী, রাজনৈতিক ব্যাক্তিত্ব মো: আহাদ মিয়া কে শেষ শ্রদ্ধা জানাতে জানাজার নামাজে হাজারও মানুষে উপস্থিতি ছিলো চোখে পড়ার মত।

আজ ৮ নভেম্বর সকাল ১১ টায় শ্রীমঙ্গল ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

এর আগে সকাল ১০ টায় শ্রীমঙ্গল পৌরসভার মাঠ প্রাঙ্গনে পৌর কর্মচারীরা সাবেক এমপি ও সাবেক পৌর মেয়র আহাদ মিয়াকে শেষ শ্রদ্ধা জানান।
গতকাল সোমবার ৮ নভেম্বর সকাল পৌনে ১১ টায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

এসময় মরহুমের নামাজের জানাজায় অংশ নেন শ্রীমঙ্গল ও কমলগঞ্জ ৪ আসনের বর্তমান এমপি উপাধ্যক্ষ ডা: মো: আব্দুস শহীদ, কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক রফিকুল ইসলাম , মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও শ্রীমঙ্গল দ্বারিকাপাল মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক।শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের সম্পাদক শহিদ হোসেন ইকবাল, শ্রীমঙ্গল পৌরসভার বর্তমান মেয়র মহসিন মিয়া মধু, শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতি সভাপতি মো: ইয়াহিয়া ও সম্পাদক হাজী কামাল হোসেন, বিএনপি’র কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র জি কে গৌছসহ বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গরা ।

তার মৃত্যুর সংবাদ শোনে গতকাল রাতে খবর পেয়ে মৌলভীবাজার জেলা পরিষদে চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সম্পাদক মিছবাহুর রহমান, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগ, জাতীয় পাটি, বিএনপি’র অঙ্গ সংঘঠনের কর্মীরা এক নজর দেখতে নিজ বাসাতে আসেন।
সাবেক এমপি ও সাবেক মেয়র মরহুম মো. আহাদ মিয়ার বা’দ যোহর ২য় নামাজের জানাজা মৌলভীবাজার ঈদগাহ ও ৩ য় নামাজের জানাজা নিজ গ্রামের বাড়ি জগ্ননাথপুর অনুষ্ঠিত হয়।সেখানে পারিবারিক কবরস্থানে দাফন হয়েছে বলে পারিবারিক সূত্র জানায়।মৃত্যুকালে তার ৫ কন্যা ও জামাতা এবং এক পুত্রসহ অসংখ্যক গুণগাহি রেখে গেছেন