শ্রীমঙ্গল উপজেলা পরিষদ উপ নির্বাচনে কে হচ্ছেন নৌকার মাঝি ?

0
688
শ্রীমঙ্গল উপজেলা পরিষদ উপ নির্বাচনে কে হচ্ছেন নৌকার মাঝি ?

জহিরুল ইসলাম,স্টাফ রিপোর্টার: মৌলভীবাজারের শ্রীমঙ্গলের উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ নির্বাচন আগামী ৭ অক্টোবর। এই নির্বাচনের জন্য জেলা আওয়ামী লীগের কাছে নৌকার প্রার্থী হিসেবে ১০ জনের নামের তালিকা করে প্রস্তাব পাঠিয়েছে শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগ।কিন্তু কে হচ্ছেন সেই সোনার তরীর সোনালি মাঝি ? এই দশ জনকে ঘিরে উপজেলা বাসীদের মধ্যে নানান আলোচনা সমালোচনা চলেছে সর্বত্র ।

রোববার ৫ সেপ্টেম্বর ২০২১ উপজেলা আওয়ামী লীগের এক জরুরী সভা থেকে এই নাম পাঠানো হয়।এই দশ জন হলেন,উপজেলা কৃষক লীগের সভাপতি আফজল হক,  শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ইউছুব আলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহিদ হোসেন ইকবাল, কোষাধ্যক্ষ ভানুলাল রায়, দপ্তর সম্পাদক তফাজ্জল হোসেন ফয়েজ।সদস্য আবু শহীদ আব্দুল্লাহ, সদস্য মো. আছকির মিয়া, উপজেলা পরিষদের বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও উপজেলা শ্রমিক লীগের যুগ্ম সাধারন সম্পাদক, প্রেমসাগর হাজরা, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজু দেব রিটন।

এর আগে গত ২ সেপ্টেম্বর  রোজ বৃহস্পতিবার এই উপজেলায় উপ নির্বাচনের জন্য তফসিল ঘোষনা করে নির্বাচন কমিশন। উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে,এই উপ-নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ চলতি সালের ১৩ সেপ্টেম্বর,মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ১৪ সেপ্টেম্বর।আপিল করার শেষ তারিখ ১৭ সেপ্টেম্বর, আপিল নিষ্পত্তির তারিখ ১৮ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ১৯ সেপ্টেম্বর নির্ধারণ করা হয়েছে। ২০ সেপ্টেম্বর উপনির্বাচনে অংশ নিতে আগ্রহী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হবে।