শ্রীমঙ্গল উপজেলা কৃষকলীগের র্যালী অনুষ্ঠিত

    0
    511

    সাদিক আহমেদ,নিজস্ব প্রতিনিধি: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় কৃষক লীগ উপজেলা শাখার উদ্যোগে রেলি অনুষ্ঠিত হয়েছে। ধান চাল ক্রয় কমিটিতে জেলা ও উপজেলা পর্যায়ে কৃষক সংগঠনের প্রতিনিধি সম্পৃক্ত করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে উক্ত রেলি অনুষ্ঠিত হয়।

    উপজেলা আওয়ামী লীগের কলেজ রোডস্থ পার্টি অফিস এর সামনে থেকে শুরু করে র্যালিটি শহরের কলেজ রোড, স্টেশন রোড, ভানুগাছ রোড, গুহ রোড, কোর্ট রোড প্রদক্ষিণ করে উপজেলা প্রশাসন মাঠে গিয়ে শেষ হয়।

    পরিশেষে,উপজেলা প্রশাসন মাঠে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি,বাঙালি জাতির মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন উপজেলা কৃষকলীগ সভাপতি মোঃ আফজল হক সহ অন্যান্য নেতৃবৃন্দ।

    এসময় আরো উপস্থিত ছিলেন,উপজেলা কৃষকলীগের সহসভাপতি আব্দুল মালেক, সাধারণ সম্পাদক বিতেশ চৌধুরী অপু,সাংগঠনিক সম্পাদক আমিনুর রশিদ তালুকদার,সমবায় সম্পাদক শারপিন আলী প্রমুখ।

    পরে ধান চাল ক্রয় কমিটিতে জেলা ও উপজেলা পর্যায়ে কৃষক সংগঠনের প্রতিনিধি সম্পৃক্ত করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বক্তব্য রাখেন উপজেলা কৃষকলীগ সভাপতি মোঃ আফজল হক।গতকাল বুধবার বিকেল ৩ টায় র্যালিটি অনুষ্ঠিত হয়।