শ্রীমঙ্গল ইউএনও নজরুল ইসলামের আকস্মিক অভিযানে বালু জব্দ

    0
    228

    নিজস্ব প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলের ৫ নং কালাপুর ইউনিয়নের মাজদিহি এলাকায় আজ মঙ্গলবার (২৭ অক্টোবর) সন্ধ্যায় গোপন সংবাদের প্রেক্ষিতে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসনের আকস্মিক  অভিযানে ৮২৬ ঘনফুট অবৈধ বালু জব্দ করা হয়।এ সময় অপরাধের সাথে জড়িতদের কাউকে পাওয়া যায়নি।
    অভিযান পরিচালনা করেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ নজরুল ইসলাম। এ সময় সহকারী কমিশনার (ভূমি) মোঃ নেছার উদ্দিন উপস্থিত থেকে সহযোগিতা করেন।
    এসময় আরও উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল থানার এসআই মোঃ আলমগীর হোসেন, ৫ নং কালাপুর ইউনিয়নের চেয়ারম্যান মজিবুর রহমান মুজুল ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
    উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম বলেন, “আপনারা জানেন আমরা এ বছর বালু জব্দ করে এ থেকে সর্বোচ্ছ রাজস্ব সরকারকে দিয়েছি এবং দ্রুত মহাল গুলোকে টেন্ডারের ব্যবস্থার জন্য সুপারিশও করেছি। আমি রাস্তাঘাটের অবস্থা দেখেছি এবং ছবি তুলে নিয়েছি,এই রকম রাস্তা দিয়ে মানুষ চলাচল করা কষ্টকর,সরকারী জমি থেকে অবৈধভাবে বালু উত্তোলন ও পরিবহণ করে রাস্তাঘাট ও পরিবেশ নষ্টের সাথে যারা জড়িত তাদেরকে মামলা দিয়ে আইনের আওতায় আনা হবে কালকের মধ্যেই। এদের অনেকের নামে আগেও মামলা হয়েছে যা আদালতে চলমান। এলাকাবাসীদের প্রতি তিনি বলেন আপনারা এর বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন। তাছাড়া আমাকে অথবা থানা পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করবেন।