শ্রীমঙ্গল আশীদ্রোন ইউপির ৪টি ওয়ার্ডে যুবলীগের কমিটি গঠন

    0
    316
    শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:  মৌলভীবাজার শ্রীমঙ্গল উপজেলার আশীদ্রোন ইউনিয়নের ২,৩,৭ও ৮নং ওয়ার্ড যুবলীগের কমিটি গঠন করা হয়েছে। ৬নং আশীদ্রোন ইউনিয়ন যুবলীগের যুগ্নআহ্বায়ক বেলাল আহমেদ এর সভাপতিত্বে ও পূর্ণেন্দু দেবনাথ এর সঞ্চালনায় শুক্রবার (১১ সেপ্টেম্বর) বিকালে ভূজপুর আসাদুল্লাহ স্কুলের হলরুমে ২নং ওয়ার্ড এর মোহাম্মদ নুর ইসলাম কে সভাপতি ও কৃষ্ণ পাল কে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
    ৩নং ওয়ার্ড এর জনি রায় কে সভাপতি ও মিজানুর রহমানকে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। ৭নং ওয়ার্ড এর শেখ মোঃ দুলাল আহমদ কে সভাপতি ও মোঃ আল আমিন কে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
    ৮নং ওয়ার্ড এর মোঃ রাসেল মিয়া কে সভাপতি ও মনোমোহন চক্রবর্তী কে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
    এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও শ্রীমঙ্গল উপজেলা যুবলীগের সভাপতি বেলায়েত হোসেন,শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও শ্রীমঙ্গল উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. ছালিক আহমেদ, আশীদ্রোন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রনেন্দ্র প্রসাদ বর্ধন।
    এসময় বক্তব্য রাখেন, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও শ্রীমঙ্গল উপজেলা যুবলীগের সভাপতি বেলায়েত হোসেন,শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও শ্রীমঙ্গল উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. ছালিক আহমেদ, ৬নং আশীদ্রোন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ৬নং আশিদ্রোন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব রণেন্দ্র প্রসাদ বর্ধন, ৬ নং ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জনাব আব্দুল বাসেত আলাই মিয়া, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ফরিদ মিয়া, এবং আরো আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।