শ্রীমঙ্গল আ’লীগ মনোনীত মেয়র প্রার্থী অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হককে সংবর্ধনা

0
494
শ্রীমঙ্গল আ'লীগ মনোনীত মেয়র প্রার্থী অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হককে সংবর্ধনা

জহিরুল ইসলাম,নিজস্ব প্রতিনিধি:  শ্রীমঙ্গল আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হককে নৌকা প্রতীক প্রদান করায় স্থানীয় আওয়ামীলীগসহ সকল অঙ্গ সংগঠনের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।  

আসছে  আগামী ২৮ নভেম্বর হতে যাচ্ছে বাংলাদেশের অন্যতম পর্যটন নগরীর বহুল প্রতিক্ষিত এ নির্বাচন। সর্বশেষ ২০১১ সালে পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হয়েছিলো। পরবর্তীতে সীমানা জটিলতা ও আদালতের আদেশের ফলে নির্বাচন আটকে যায়।

আজ ২২ অক্টোবর ২০২১ ইং তারিখ শুক্রবার বা’দ আছর শ্রীমঙ্গল চৌমুহনা চত্বরে পথ সভার আয়োজন করে আওয়ামীলীগসহ সকল অঙ্গ সংগঠনের পক্ষ থেকে অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হককে স্থানীয় নেতারা ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।  

এর আগে ঢাকা থেকে আসার সময় নৌকার মনোনীত প্রার্থীকে উপজেলার হবিগঞ্জ রোডস্থ লছনা থেকে গাড়ি ও মটরবাইক বহর নিয়ে  দলীয় নেতাকর্মীরা শ্রীমঙ্গল পর্যন্ত মিছিল সহকারে নিয়ে আসেন। এ সময় জরুরী সেবার গাড়ি গুলো চলাচলে নেতাকর্মীরা সহযোগিতা করতে দেখা যায়। 

শ্রীমঙ্গল পৌরসভায় মেয়র পদে নৌকা প্রতীক প্রার্থী অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক’র সাথে  প্রতিদ্বন্দীতা করছেন মৌলভীবাজার জেলা বিএনপির সদস্য বর্তমান মেয়র শিল্পপতি মো. মহসীন মিয়া মধু। তিনি স্বতন্ত্রভাবে এবার নির্বাচনে অংশ নিবেন বলে জানা যায়। মধু মিয়া  ১৯৯৩ সাল থেকে এ পর্যন্ত তিন বার পৌরসভার মেয়র পদে নির্বাচিত হয়ে আসছেন।

পথসভায় ভক্তারা বলেন, দীর্ঘ সাড়ে ১১ বছর পর একটি কুচক্রী মহলের কারনে পৌরসভার নির্বাচন কোর্টে মামলা করে বন্দ করে দেয়। শ্রীমঙ্গলে বর্তমান বিএনপির মেয়র পৌরসভার কোন উন্নয়ন করেনি এ ক’বছরে।

একটু বৃষ্টি হলে শ্রীমঙ্গল চৌমুহনা পয়েন্ট এর ষ্টেশন রোডে হাটু পানি জমে যায়। এটি দীর্ঘ সাড়ে ১১ বছরেও সংষ্কার করেননি তিনি। শহরের বিভিন্ন রাস্তাতে বৃষ্টি হলে পানি জমে থাকে । তাই নৌকার পদপ্রার্থী  সৈয়দ মনসুরুল হককে ভোট দিয়ে পৌরসভার উন্নয়ন করার সুযোগ দিতে পৌরবাসীর প্রতি অনুরোধ করেন উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা।