শ্রীমঙ্গলে ৬দফা দাবী বাস্তবায়নের লক্ষে মহা জন সমাবেশ

    0
    216

    “মুক্তিযোদ্ধ ও স্বাধীনতা বিরোধী সকল অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াও”

    বিক্রমজিত বর্ধন,মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ৬ দফা দাবী বাস্তবায়নের লক্ষে শ্রমিক কর্মচারী পেশাজীবী মুক্তিযোদ্ধা সমন্ময় পরিষদের উদ্যোগে উপজেলা মিলনায়তনে অনুষ্ঠিত হয় মহা জন সমাবেশ।

    ১৯ জুলাই রাত্রে মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা বিরোধী সকল অপ শক্তির বিরোদ্ধে রোখে দাড়াতে, শ্রমিকদের নায্য অধিকার আদায় ও ৬ দফার দাবীতে মৌলভীবাজার জেলা শ্রমিক কর্মচারী ও পেশাজীবী মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের উদ্যোগে আয়োজিত এ মহা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে নৌ ও পরিবহন মন্ত্রী মো: শাহাজাহান খান এ কথা বলেন।

    প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী আর বলেন, জামাত রাজাকার ও যুদ্ধাপরাধীর সন্তানদের এদেশের মাটিতে কারো মদদে বেড়ে উঠতে দেয়া হবে না। স্বাধীন দেশের সুযোগ সুবিধা পাওয়ার এদের কোন অধিকার নেই। এদের চক্রান্ত থেকে সজাগ থাকার জন্য মন্ত্রী দেশের সকল শ্রমিক সমাজের প্রতি আহবান জানান।

    মন্ত্রী বলেন, বেগম খালেদা জিয়ার নির্দেশে জামাত বিএনপি গাড়ীতে পেট্রল বোমা মেরে শত শত শ্রমিক ও জনগন কে হত্যা করেছে। আহত হয়েছেন অসংখ্য শ্রমিক ও যাত্রী। পুড়ানো হয়েছে শ্রমিকদের যানবাহন। কিন্তু অন্যদিকে শ্রমিকদের যিনি হৃদয় থেকে ভালোবাসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা  এই আহত নিহত শ্রমিকের পরিবার ও পুড়ে যাওয়া গাড়ীর মালিকদের একশত কোটিটাকার উপরে সহায়তা করেছেন।

    মৌলভীবাজার জেলা পরিবহন শ্রমিক নেতা আব্দুল অদুদ এর সভাপতিত্বে আরো বক্তব্যদেন মৌলভীবাজার ৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড.মোঃ আব্দুস শহীদ, জেলা পরিবহন শ্রমিক নেতা সঞ্জিত দেব, মোস্তাফিজুর রহমান মুকিত, ময়না মিয়া ও শাহজান আহমদ, জেলা শ্রমিক কর্মচারী ও পেশাজীবী মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।