শ্রীমঙ্গলে হৃদয়ে শ্রীমঙ্গল এর আয়োজনে চার প্রবাসীকে সংবর্ধনা

    0
    280

    নিজস্ব প্রতিনিধিঃমৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে প্রবাসীদের উদ্যোগে দেশী বিদেশী সমমনাদের দ্বারা গঠিত  স্বেচ্ছাসেবী অরাজনৈতিক অনলাইন ভিত্তিক সংগঠন “হৃদয়ে শ্রীমঙ্গল” এর আয়োজনে ঈদ পুনর্মিলনী উপলক্ষ্যে চার প্রবাসীকে সংবর্ধনা দেয়া হয়েছে।

    গতকাল ৪জুলাই বুধবার সন্ধ্যায়  মৌলভীবাজার রোডস্থ  শ্রীমঙ্গলের একটি অভিজাত রেস্টুরেন্টে  এ  অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

    অনুষ্ঠানে “হৃদয়ে শ্রীমঙ্গল” ইউকে শাখার সহ সভাপতি মো:আব্দুল মালেক, সাংগঠনিক সম্পাদক মো: ফরিদ আহমেদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শেখ মো. আব্দুর নুর, হৃদয়ে শ্রীমঙ্গল এর সদস্য কাতার প্রবাসী হাজী জসিম উদ্দীনকে সংবর্ধনা দেওয়া হয়।
    হাফিজুর রহমান তুহিন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের বাংলাদেশের এডমিন মোছাব্বির আলী মুন্না,বক্তব্য রাখেন হৃদয়ে শ্রীমঙ্গলের এডমিন সালেহ আহমেদ, সদস্য কামরুল হাসান দোলন,নিজাম উদ্দীন খান।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আমার সিলেট সম্পাদক আনিছুল ইসলাম আশরাফী ও প্রমুখ শুভাকাঙ্ক্ষী।

    “হৃদয়ে শ্রীমঙ্গল” এর স্থানীয় ও প্রবাসী অভিবাবকদের বক্তব্য থেকে জানা যায়,স্থানীয় বিভিন্ন উন্নয়ন ও যে কোন দুর্যোগ মুহুর্তে একে অপরের সাথে হাত মিলিয়ে কেবল মাত্র জনসেবা করতেই এ গ্রুপটির জন্ম হয়েছে এখানে নেওয়ার কিছু নেই শুধু মাত্র সাধ্য মত সেবা দিতেই তাদের পথ চলা।

    অনুষ্ঠানে আরও জানা যায়, সাবেক চীফ হুইপ ও বাংলাদেশ সরকারি প্রতিশ্রুত সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি,স্থানীয় সাংসদ, আলহাজ্ব উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি “হৃদয়ে শ্রীমঙ্গল” এর কর্মপদ্ধতির কথা শুনে সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এবং সর্বক্ষেত্রে তিনি সহযোগীতা করার প্রতিশ্রুতি দেন বলে অনুষ্ঠানের সভাপতি তার বক্তব্যে বলেন ।