শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় একজন গুরুত্বর আহত

0
548
শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় একজন গুরুত্বর আহত

নিজস্ব প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার সিরাজনগর গ্রামের মাঝামাঝি শ্রীমঙ্গল-মৌলভীবাজার মহাসড়কে মোটরবাইক আরোহী উজ্জল মিয়া গুরুত্বর আহত হলে ফায়ারসার্ভিস টিম স্থানীয় ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে প্রেরণ করেছেন।
জানা যায়, আজ রোববার(১২ সেপ্টেম্বর ২০২১)রাত সাড়ে নয়টায় মোটরবাইক (সুজুকি হবিগঞ্জ-এলএ ১১ ২৭৫১) আরোহী মোঃ উজ্জল মিয়া (২৫) পিতা মোঃ আব্দুর রশিদ,রুপশপুর-শ্রীমঙ্গলকে অজ্ঞাত একটি প্রাইভেট কার পিছন থেকে ধাক্কা দিয়ে ছেঁচরিয়ে বহু দূর নিয়ে গিয়ে পরে পালিয়ে যায়। এতে তিনি মারাক্তক ভাবে আহত হন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে শ্রীমঙ্গল ফায়ারসার্ভিস কর্মীরা আহত উজ্জল মিয়াকে তাদের সহযোগিতায় গুরুত্বর আহতবস্থায় উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন।তার অবস্থা আশঙ্কাজনক।
এ ব্যাপারে ৩ নং সদর ইউপির অন্তর্ভুক্ত পশ্চিম ভারাউরা এলাকার ইউপি সদস্য মানিক মিয়া জানান “আহত মোটরারোহী যুবক উজ্জল মিয়া আমার খালাতো ভাই,ফায়ার সার্ভিস এর ফোন পেয়ে ঘটনা স্থলে এসেছি।আহত উজ্জলকে শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে তার অবস্থা আশঙ্কাজনক” তিনি আরও জানান,এই সংবাদ লেখা পর্যন্ত থানায় কোন অভিযোগ হয়নি এবং গাড়ী ও শনাক্ত হয়নি তবে গাড়ী শনাক্তের চেষ্টা চলছে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।