শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় নিহত-১,গুরুত্বর আহত-১

    0
    267

    সাদিক আহমদ,নিজস্ব প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে মোটর সাইকেল দুর্ঘটনায় শহরের এক মোবাইল ব্যবসায়ী নিহত এবং অপর একজন কাতার প্রবাসি গুরুত্বর আহতের সংবাদ পাওয়া গেছে।জানা গেছে আজ শনিবার সন্ধার পরে মৌলভীবাজার টু শ্রীমঙ্গল সড়কের ইসবপুর এলাকার রেসিডেনশিয়াল মডেল গার্লস স্কুল এন্ড কলেজের সম্মুখে পিকআপ ভ্যানের সাথে ধাক্কা খেয়ে এই দুর্ঘটনা ঘটে।

    এতে তাতক্ষনিক একজন মারা গেছে বলে স্থানীয় সুত্র জানায়।আহত অপরজনকে প্রথমে মৌলভীবাজার সদর হাসপাতালে ও পরে অবস্থা আশঙ্কাজনক হলে উন্নত চিকিৎসার জন্যে সিলেটে প্রেরণ করা হয়েছে।

    ব্যাবসায়ি সুমন মিয়ার সুত্রে জানা গেছে নিহত ও আহতের বাড়ি উপজেলার পশ্চিম আশিদ্রুোন গ্রামে। নিহত তার নাম পারভেজ (২৫) , বাবার নাম গনু মিয়া।শহরের হবিগঞ্জ রোডস্থ মক্কা মার্কেটের পারভেজ টেলিকম এর স্বত্বাধিকারী।গুরুত্বর আহত ব্যাক্তির নাম তাজুল ইসলাম তাজ (২৬) পিতার নাম হারুন মিয়া তিনি কাতার প্রবাসী মাত্র দুই মাস অতিবাহিত হয়েছে বিয়ে করেছে। নিহত ও আহত দু’ জন সম্পর্কে চাচাতো ভাই তারা একই গ্রামের অধিবাসী।এ ব্যাপারে ঘটনা স্থলে থাকা এস আই সুমন চন্দ্র হাজরার কাছে জানতে চাইলে তিনি আমার সিলেটকে বলেন “পরে বিস্তারিত জানাবো এই মুহুর্তে ব্যস্ত আছি” বলে জানান।