শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় সাবেক ছাত্রদল নেতার মৃত্যু

    0
    285

    নিজস্ব প্রতিনিধি,সাদিক অাহমেদঃ শনিবার দিবাগত রাত প্রায় দেড়টার দিকে শ্রীমঙ্গল-মৌলভীবাজার হাইওয়ে রোডের ৬ নং পুল সংলগ্ন  স্থানে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় বশির অাহমেদ নামে একজন মোটরসাইকেল অারোহীর মৃত্যু হয়েছে।
    স্থানীয় এলাকাবাসীর সুত্রে জানা গেছে-রাত দেরটায় তিনি মোটরসাইকেল চালিয়ে অাসছিলেন।এমতাবস্থায় হঠাৎ মোটরসাইকেলের সামনে একটি কুকুর চলে অাসলে তিনি মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে সড়কে পড়ে যান।

    দুর্ঘটনার খবর পেয়ে শ্রীমঙ্গল ফায়ার সার্ভিসের একটি ইউনিট অাহতকে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতালেই অাহতের মৃত্যু হয় বলে হাসপাতাল সুত্রে জানা গেছে।
    ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম নজরুল ইসলাম অামার সিলেটকে বলেন “অারোহীর মাথায় হ্যালমেট ছিলো না।মোটরসাইকেল চালানো অবস্থায় হঠাৎ সামনে একটি কুকুর পড়লে তিনি মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন ও সড়কে পড়ে মারাত্মকভাবে অাহত হোন।পরে শ্রীমঙ্গল ফায়ার সার্ভিস ও শ্রীমঙ্গল থানার একটি ফোর্স ঘটনাস্থলে পৌছে।অাহতকে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতালেই অাহতের মৃত্যু হয়।লাশ নিহতের অাত্নীয়সজনের কাছে হস্তান্তর করা হয়েছে”।

    উল্লেখ্য নিহত বশির অাহমেদ শ্রীমঙ্গল রামনগর নিবাসী মোহাম্মদ অাব্দুল্লাহর কনিষ্ঠ পুত্র।তিনি উপজেলা ছাত্রদলের সাবেক ছাত্রনেতা ছিলেন এবং বর্তমান উপজেলা বিএনপি’র যুব বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্বরত ছিলেন।বিএনপির স্থানিয় নেতা মুসাব্বির আলী মুন্না জানান,”তার নামাজে জানাজা আজ বা’দ আছর রামনগর জামে মসজিদে  অনুষ্ঠিত হবে।”আপডেট নিউজ