শ্রীমঙ্গলে স্ত্রীর হাতে স্বামী খুন !

    0
    279

    আমারসিলেটটুয়েন্টিফোরডটকম,২৪জুলাই,জহিরুল ইসলাম,নিজস্ব প্রতিনিধিঃ   মৌলভীবাজারের শ্রীমঙ্গল শহরের সুরভী পাড়ায় স্ত্রীর হাতে স্বামী খুন হয়েছে বলে অভিযোগ উঠেছে।ঐ ঘটনায়  জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রীকে আটক করেছে পুলিশ।

    স্থানীয় সুত্রে জানা গেছে, শহরের সুরভী পাড়া থেকে ফারুক মিয়া (২৬) পিতা ইমানুদ্দিন গ্রাম নোয়াগাও শ্রীমঙ্গল উপজেলার এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।সে একজন গাড়ির মেকানিক ছিল।তার একটি ৪ বছরের কন্যা সন্তান রয়েছে।

    আজ সোমবার দুপুরে খবর পেয়ে শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম নজরুল ইসলাম এর নেতৃত্বে একদল পুলিশ ফারুকের লাশ সুরভী পাড়ার একটি ভাড়াটিয়া বাসা থেকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন। কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা দেন। এ বিষয়ে হাসপাতাল সুত্রে জানা গেছে নিহতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে এবং অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে।

    এ ব্যাপারে নিহতের বড় বোন রুবি বেগম অভিযোগ করে জানান,তার ভাবী শিরীন আক্তার আরও কয়েকজনকে নিয়ে তার ভাইকে কুপিয়ে হত্যা করেছে।

    অপর দিকে স্থানীয় অসমর্থিত সুত্রে  আরও জানা গেছে ফারুকের একটি প্রাইভেট গাড়ী ছিল যা বিক্রি করা হয়েছে কাল রোববারে এর বিক্রির টাকা নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে মনমালিন্য তৈরির এক পর্যায়ে স্ত্রীর দায়ের এলোপাতারি আঘাতে তার মৃত্যু হয়।

    শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম নজরুল জানান,প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী শিরিন আক্তারকে থানাতে আনা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার মর্গে পাঠানো হয়েছে।এখন পর্যন্ত ঘটনার মূল কারন জানা যায়নি।

    এই রিপোর্ট লেখা পর্যন্ত থানাতে মামলা করার প্রক্রিয়া চলছে।আপডেট