শ্রীমঙ্গলে সিলেট রেঞ্জ’র অতিরিক্ত ডিআইজির মতবিনিময়

    0
    201

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১৯জুন,জহিরুল ইসলামঃ  মৌলভীবাজারে শ্রীমঙ্গল থানার আয়োজনে অনুষ্ঠিত হয়েছে ওপেন হাউজ ডে ও মতবিনিময় সভা।সোমবার সকাল ১১ টায় শ্রীমঙ্গল থানা ক্যাম্পাসে শ্রীমঙ্গল উপজেলার স্থানীয় জনপ্রতিনিধি,ব্যবসায়ী,সাংবাদিক ,রাজনৈতিক নেতা ও পরিবহন শ্রমিক নেতাদের নিয়ে আয়োজন করা হয় ওপেন হাউজ ডে ও মতবিনিমিয় সভা।

    ওপেন হাউজ ডে মৌলভীবাজার সিনিয়র সহকারী পুলিশ সুপার শ্রীমঙ্গল সার্কেল  খন্দকার আশফাকুজ্জামান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জ এর অতিরিক্ত ডিআইজি মো: নজরুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার পুলিশ সুপার মোহাম্মদ শাহ জালাল, মৌলভীবাজার অতিরিক্ত পুলিশ সুপার (প্রসাশন) মোহাম্মদ আনোয়ারুল হক, শ্রীমঙ্গল উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ মোবাশশেরুল ইসলাম প্রমুখ।

    শ্রীমঙ্গল থানার অফিসার ইনর্চাজ শ্রীমঙ্গল আসার পর থেকে তার সকল কার্যক্রম তোলেন ধরেন,ওপেন হাউজ ডে প্রধান অতিথি সিলেট রেঞ্জ এর অতিরিক্ত ডিআইজি মো: নজরুল ইসলাম জন প্রতিনিতিদের বিভিন্ন প্রশ্নের উত্তর প্রদান করেন।

    এসময় তিনি আরোও বলেন, পুলিশের পাশাপাশি স্থানীয় শ্রীমঙ্গল উপজেলা ৯ টি  ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যসহ উপজেলার সকল জনসাধরণকে পুলিশকে সহযোগীতার করার আহব্বান করেন।

    মৌলভীবাজার পুলিশ সুপার মোহাম্মদ শাহ জালাল এক বক্তব্যে বলেন, কোন পুলিশ কর্মকর্তা কাউকে হয়রানি করা ও কাজের বিনিময়ে টাকা চাইছে সরাসরি তার বিরুদ্ধে জানানোর জন্য সকলকে বলেন তার বিরুদ্ধে তাক্ষণিকভাবে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।মৌলভীবাজার জেলাতে মাত্র ৮০০ জন পুলিশের সদস্য রয়েছে। তবে মৌলভীবাজার জেলাতে  পুলিশ সদস্য বাড়ানোর জন্য নিয়োগ প্রক্রিয়া কার্যক্রম শুরু হয়েছে। কয়েক বছরের ভিতরে মৌলভীবাজার জেলা শহরের বিভিন্ন থানাতে পুলিশ সদস্য বাড়ানো হবে বলে জানান তিনি।

    ওপেন হাউজডে ও মতবিনিময় সভাতে মৌলভীবাজার জেলার পুলিশের জনবল বাড়ানোর জন্য সরকারের কাছে বিভিন্ন জনপ্রতিনিধি, ব্যবসায়ী, রাজনৈতিকবিদ ও পরিবহন শ্রমিক নেতারা  জোড় দাবী জানান।