শ্রীমঙ্গলে র‍্যাবের অভিযানে বিদেশী মদসহ ২মাদক কারবারি গ্রেপ্তার

    0
    294
    কে এস এম আরিফুল ইসলামঃ  মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলাধীন রামনগর গ্রাম থেকে র‍্যাব-৯ সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) এর অভিযানে ৪০ বোতল বিদেশী মদসহ চন্দন কুর্মি এবং স্বপন রাজ ভল্লব নামে দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।
    মঙ্গলবার (২০শে অক্টোবর) রাতে এক গোপন সংবাদের ভিত্তিতে র্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প)এর একটি অভিযানিক দল কোম্পানি কমান্ডার মেজর আহমেদ নোমান জাকি’র নেতৃত্বে রামনগর গ্রাম থেকে ৪০ বোতল বিদেশী মদ এবং তাদের ব্যবহারিত সিএনজি ()ও একটি মোবাইল সেটসহ তাদের গ্রেফতার করা হয়।
    গ্রেফতারকৃতরা হলেন উপজেলার লাখাইছড়া চা বাগানের বাসিন্দা ধনেশ কুর্মি’র ছেলে চন্দন কুর্মি (৩৪), অপরজন একই উপজেলার সীশেলবাড়ী চা বাগানের বাসিন্দা পিন্টু রাজ ভল্লব এর ছেলে স্বপন রাজ ভল্লব (১৮)।
    এ বিষয়ে মুঠোফোনে শ্রীমঙ্গল ক্যাম্পের কমান্ডার মেজর আহমেদ নোমান জাকি এ প্রতিনিধিকে বলেন, “আমরা এক গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, একটি সিএনজিতে করে দুই মাদক কারবারি ৪০ বোতল মাদক বহন করছে বিক্রির জন্য। আর এমন সংবাদের ভিত্তিতে আমরা এখানে অভিযান পরিচালনা করি এবং তাদেরকে আলামতসহ গ্রেফতার করি।
    আমি আশাকরি আপনারাও যদি আমাদেরকে এভাবে তথ্য দিয়ে সহযোগিতা করেন, তাহলে ইনশাআল্লাহ আমরা সবসময়ই দেশ ও জনগণের কল্যাণে পদক্ষেপ নিতে পিছপা হব না।
    উল্লেখ্য, এ ঘটনায় র্যাব বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করে আলামতসহ আসামীদেরকে স্থানীয় থানায় প্রেরন করেন।
    মাদকসহ উদ্ধারকৃত সিএনজ