শ্রীমঙ্গলে রেলে ধাক্কা লেগে এক অজ্ঞাত ব্যক্তির মৃত্যু

0
508
শ্রীমঙ্গলে রেলে ধাক্কা লেগে এক অজ্ঞাত ব্যক্তির মৃত্যু

নিজস্ব প্রতিনিধিঃ  শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশনের অদূরে সিলেটগামী পারাবত ট্রেনের ধাক্কায় অজ্ঞাত (প্রায় ৬৫) এক ব্যক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে।ধারণা করা হচ্ছে আশপাশের কোনো বাগান এলাকার চা শ্রমিক হতে পারে তিনি। নিহতের গায়ে লাল শার্ট ও কালো প্যান্ট পরা অবস্থায় পাওয়া যায়।

ঘটনার বিবরণে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায় উত্তর ভারাউরা বাগান গেট সংলগ্ন রেলওয়ে ২৯০/২৩ কিলোমিটার এলাকায় বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টার দিকে রেললাইনে লোকটিকে মৃত অবস্থায় দেখা গেলে রেলওয়ে পুলিশকে সংবাদ দিলে পুলিশ সংবাদ পেয়ে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার করে রেলওয়ে স্টেশনে আইনি কার্যক্রম শেষ করে ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি নিচ্ছে। তবে সংবাদ দেখা পর্যন্ত লোকটির পরিচয় জানা যায়নি।

শ্রীমঙ্গল রেলওয়ে পুলিশের কর্মকর্তা এসআই নিরস্ত্র শেখ জিয়াউল রাব্বি আমার সিলেটকে বলেন বৃহস্পতিবার ৩০ সেপ্টেম্বর ২০২১ ইং তারিখ সন্ধা ৬ টা ৫ মিনিটের দিকে এ দুর্ঘটনা সংবাদ পাওয়া গেছে তবে সন্ধ্যা সাতটায় সংবাদ নিশ্চিত হয়ে রাত দশটায় লাশ উদ্ধার করে রেলওয়ে থানায় নিয়ে আসেন।দুর্ঘটনায় নিহতের শরীরে মাথায় রক্ত,পায়ে ও হাঁটুর নিচের অংশে ভাঙ্গা দেখা যায়।

নিহতের ঘটনাটি আত্মহত্যা বা দুর্ঘটনা নিশ্চিত করা যাচ্ছে না। এদিকে রেলওয়ে কর্তৃপক্ষ সামাজিক যোগাযোগের মাধ্যমে তার পরিচয় পাওয়া যেতে পারে বলে সকল সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীদের অজ্ঞাত লোকটির পরিচয় নিশ্চিত করতে সহযোগিতা করার জন্য অনুরোধ জানান।