শ্রীমঙ্গলে রিসোর্ট থেকে এক নারীসহ ৫ পুরুষ খদ্দের আটক

    0
    548

    নিজস্ব প্রতিনিধি: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার হবিগঞ্জ রোডস্থ উত্তরসুর এলাকার পর্যটন বিলাস নামক রিসোর্ট থেকে শ্রীমঙ্গল-কমলগঞ্জ এর সিনিয়র এএসপি আশরাফুজ্জামান আশিক ও শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস ছালিক গোপন সংবাদের ভিত্তিতে একদল পুলিশের সহযোগিতায় অভিযান চালিয়ে ২১ শে নভেম্বর দিবাগত রাত সোয়া একটায় অনৈতিক কাজের অভিযোগে এক নারী ও ৫ পুরুষ খদ্দেরকে গ্রেপ্তার করেছেন।

    উপজেলার উত্তরসুর এলাকায় অবস্থিত জনৈক লুৎফর মিয়ার পর্যটন নিবাস হতে আটককৃতরা হল,জমেল মিয়া (১৯), পিতা- আবদুল হামিদ, সাং- লালবাগ, মিনহাজ মিয়া (১৭), পিতা-ছকিল মিয়া, সাং-কালাপুর,ছামাদ মিয়া (২৮), পিতা- আবদুল হাসিম, সাং-লইয়াকুল, সর্ব থানা-শ্রীমঙ্গল, মোস্তফা মিয়া (২১), পিতা- ওয়ারিছ মিয়া, সাং উত্তর কলিমাবাদ, সাইফুল ইসলাম (২২), পিতা- আবু সাঈদ, সাং-বিরাইমাবাদ, উভয় থানা- মৌলভীবাজার সদর, জেলা -মৌলভীবাজার, মাহিয়া মাহি (২২) পিতা খেলু মিয়া সুতাং বাজার শায়েস্তাগঞ্জ হবিগঞ্জ।
    গ্রেপ্তারের পর তাদের শ্রীমঙ্গল থানার হেফাজতে রাখা হয়।
    শ্রীমঙ্গল থানার ওসি আবদুস সালিক বলেন, অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে এবং আটককৃতদের বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান। এলাকাবাসীর প্রতি তিনি আহ্বান জানান অনৈতিক যেকোনো কার্যকলাপের বিরুদ্ধে অভিযান এর জন্য আপনারা তথ্য দিয়ে সাহায্য করুন। নাম-ঠিকানা গোপন রাখা হবে বলেও তিনি জানান।