শ্রীমঙ্গলে যুবক খুনের অভিযোগ,জিজ্ঞাসাবাদের জন্য আটক-২

0
668
শ্রীমঙ্গলে যুবক খুনের অভিযোগ,জিজ্ঞাসাবাদের জন্য আটক-২

নূর মোহাম্মদ সাগর,শ্রীমঙ্গল(মৌলভীবাজার)প্রতিনিধি: শ্রীমঙ্গলে বাড়ীর সীমানা নির্ধারন ও ঘরের টিন থেকে পানি পড়াকে কেন্দ্র করে প্রতিবেশীর হামলায় নিপেন বোনার্জি (৩২) নামে এক যুবকের নিহতের অভিযোগ পাওয়া গেছে। আহত অবস্থায় নিপেন শনিবার ৪ সেপ্টেম্বর ২০২১ ইং তারিখ রাতে মারা যান। এ ঘটনায় ৫ নারী পুরুষকে আসামী করে থানায় মামলা করা হয়েছে।

শ্রীমঙ্গলে যুবক খুনের অভিযোগ,জিজ্ঞাসাবাদের জন্য আটক-২

এ ঘটনাটি ঘটে উপজেলার রাজঘাট ইউনিয়নের ফুসকুঁড়ি চা বাগানে। তিনি ওই বাগানের ১১ নং লাইনে বাসিন্দা পরেশ বোনাজির্র ছেলে। পুলিশ রাতেই লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয়দের নিকট থেকে জানা যায়, ঘটনার দিন শনিবার সকাল ৯ টায় বাড়ীর সীমানা ও ঘরের চালের পানি পড়া নিয়ে নিহত নিপেন বোনাজির্র সাথে তাদের প্রতিবেশী হরেন্দ্র বোনার্জি ও অতুল বোনাজির্র ঝগড়া হয়। এ সময় নিপেনের স্ত্রী এগিয়ে এলে হরেন্দ্র ও অতুলের স্ত্রীরা নিপেনের স্ত্রীর সঙ্গে মারধরে জড়িয়ে পরে। তখন হরেন্দ্র ও অতুল বোনার্জি নিপেন বোনার্জিকে উপর্যুপরি আঘাত করে গুরুতর আহত করে। পরে স্থানীয় ইউপি সদস্য ও এলাকার অন্যরা এসে তাদের মারধর বন্ধ করেন। পরে একই দিন রাত ১১ টায় তিনি মারা যান।

ইউপি সদস্য আব্দুর রহমান জানান, নিপেন বোনার্জি রাতে বাড়ীতেই মারা যান। পুলিশ এসে লাশ নিয়ে গেছে।

শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন বলেন, মামলার আইও এস আই সাইফুল। আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করেছি। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন আছে৷ প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে থানায় নিয়ে আসা হয়েছে।ময়না তদন্ত ও জিজ্ঞাসাবাদের পর বিস্তারিত বলা যাবে। প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।