শ্রীমঙ্গলে মোটরসাইকেল চাপায় এক নারীর মৃত্যু

    0
    322

    নিজস্ব প্রতিনিধিঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার মৌলভীবাজার রোডস্থ ভাড়াউড়া বাগান রোডের পসবিদ উন্নয়ন সংস্থার সামনে মোটরসাইকেল চাপায় নাজমা পারভিন মিনা (ষাটোর্ধ্ব) পিতা মৃত খোরশেদ মিয়া’র মৃত্যু হয়েছে।আজ ২৫ নভেম্বর বিকাল ৫ টায় ভাড়াউড়া বাগান সড়কে এই দুর্ঘটনাটি ঘটে।

    এলাকাবাসীর প্রত্যক্ষ দর্শনে জানা যায়,বিকেল বেলা প্রতিদিনকার মতো বাসার রাস্তা (মিজান সড়কে) আজও হাঁটতে বের হোন তিনি।এক পর্যায়ে মাগরিবের আযানের আগ মুহুর্তে বাড়ি ফেরার পথে বিপরীত দিক (ভাড়াউড়া বাগান) থেকে আসা সাদা রঙ্গের একটি নাম্বারবিহীন মোটরসাইকেল তাকে চাপা দিয়ে বেশ কিছুদূর পর্যন্ত ছেচড়িয়ে নিয়ে যায়।

    এলাকাবাসী তাৎক্ষণিক সময়ে মোটরসাইকেলের চালক রাতুল (১৬) কে সাইকেলসহ আটক করে। জানা যায়, রাতুল ৫ নং উচাপুল সংলগ্ন চিনু রায়ের পুত্র।

    মারাত্মক আহত অবস্থায় এলাকাবাসী ও স্বজনরা আহত নাজমা পারভিনকে সিএনজি যোগে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যায়।
    সন্ধ্যা সাড়ে ছ’টায় হাসপাতাল কর্তৃপক্ষ আহতকে মৃত ঘোষণা করে।

    উল্লেখ্য,নিহত নাজমা পারভিন ভাড়াউড়া বাগান রোডের স্থায়ী বাসিন্দা ছিলেন।তিনি তার বাসভবন মিজান ভিলা ও মৌলভীবাজার রোড নাহার পেট্রোল পাম্প সংলগ্ন মিজান ভিউয়ের স্বত্বাধিকারী ছিলেন।

    সাংসারিক জীবনে তিনি ছিলেন চিরকুমারী।তিনি লন্ডন প্রবাসী মুজিবুর রহমান মুজিব (মুজিব লন্ডনী) এর ছোট বোন।

    মরহুমার জানাজার নামাজের সময় এখনও পরিবারের পক্ষ থেকে জানানো হয় নি। শ্রীমঙ্গল থানার পুলিশ সূত্রে জানা যায় দাফন কাফনের ব্যপারে আইনি প্রক্রিয়া চলছে।