শ্রীমঙ্গলে মানববন্ধন ও স্বারকলিপি প্রদান

    0
    546

    শ্রীমঙ্গল প্রতিনিধিঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বাংলাদেশ অটো টেম্পু শ্রমিক ফেডারেশন (রেজি: নং বি- ১৯৯৮) অবৈধ কমিটির সকল কর্মকান্ড বন্ধে প্রশাসনের ব্যবস্তা গ্রহনের দাবীতে মানববন্ধন ও শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে স্বারকললিপি প্রদান করা হয়েছে।

    মঙ্গলবার সকালে হবিগঞ্জ রোডস্থ উপজেলা প্রেসক্লাবের সামনে ‘মৌলভীবাজার জেলা অটো টেম্পু, বেবী, মিশুক, সিএনজি সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের অন্তর্ভুক্ত শ্রীমঙ্গল উপজেলা শাখার আয়োজনে সংগঠনের সভাপতি এম এ সালামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. শফিকুর রহমান এর সঞ্চালনায় এ মানববন্ধনে বক্তব্য রাখেন সংগঠনের উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মো. তাজুল ইসলাম, দপ্তর সম্পাদক মখলিছুর রহমান, সাবেক সভাপতি আব্দুল কাদির ছানু, ভানুগাছ রোডস্থ সিএনজি গ্রুপ কমিটির সভাপতি এম এ মনির মৌলভীবাজার রোড সিএনজি গ্রুপ কমিটির সাধারণ সম্পাদক শ্রী পরিমল দেব প্রমুখ।

    মানববন্ধনে বক্তারা মৌলভীবাজার বাংলাদেশ অটো টেম্পু শ্রমিক ফেডারেশনের অবৈধ কমিটির অবৈধ কর্মকা-সহ সকল তৎপরতা বন্ধ এবং কার্যকরী ব্যবস্থা গ্রহনের দাবীসহ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এবং ১৫ দিনের মধ্যে অবৈধ কার্যক্রম বন্ধ না করলে জেলার সাথে সম্পৃত্ত হয়ে আমরা কঠোর আন্দোলনে নামবো।

    পরে মানবন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোবাশেশরুল ইসলামের বরাবরে একটি স্মারকলীপী দেওয়া হয়। এ সময় সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।