শ্রীমঙ্গলে মাদকসহ ৩জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৯

    0
    300

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৮এপ্রিলঃবিক্রমজিত বর্ধন: মৌলভীবাজারের  শ্রীমঙ্গল উপজেলার খেজুরীছড়া চা বাগানের বিদ্যাবিল এর মোগলাম বস্তী থেকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২, (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি আভিযানিক  দল বিপুল পরিমান মাদক সহ ০৩ জনকে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার দায়ে অভিযুক্ত করে তাদেরকে আটক করা হয়।

    ১৭ এপ্রিল ২০১৮তারিখ ২-৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর একটি আভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার এর নের্তৃত্বে এএসপি মোঃ আনোয়ার হোসেন সহ অভিযান পরিচালনা করে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানাধীন খেজুরী ছড়া চা-বাগানের বিদ্যাবিল মোগলাম বস্তির রাজু পটনায়েক এর বাড়ির সামনে থেকে ৬৮ বোতল তরল হুইস্কি, ৪৬ বোতল বিয়ার, ০১টি মোবাইল ফোন, ০১টি সিমকার্ড ও ০১টি মেমরীকার্ড সহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে ।

    আটককৃত অভিযুক্তরা হলেন ১। রাজু পটনায়েক (৬০), পিতা-মৃতঃ মদন পটনায়েক, ২। সজল পটনায়েক (২৫), পিতাঃ অতুুল পটনায়েক, ৩। উজ্জল পটনায়েক (২৭), পিতাঃ অতুল পটনায়েক, সর্বসাং-মোগলাম বস্তি, পোঃ খেজুরীছড়া,থানাঃ শ্রীমঙ্গল, জেলাঃ মৌলভীবাজার। গ্রেফতারকৃত অভিযুক্তরা মৌলভীবাজার জেলার অন্যতম মাদক ব্যবসায়ী বলে জানান র‌্যাব-৯ শ্রীমঙ্গল।

    তাহারা দীর্ঘদিন যাবত আইনশৃঙ্খলা বাহিনী ও লোকচক্ষুর অন্তরালে মৌলভীবাজার জেলার বিভিন্ন এলাকায় মাদকের চক্র গড়ে তোলে। আসামীদের এই গড়ে তোলা মাদক চক্রের মাধ্যমে দেশের যুবসমাজকে ধ্বংসের দিকে ধাবিত করছে।

    উদ্ধারকৃত মাদকদ্রব্য ও আলামতসহ গ্রেফতারকৃত অভিযুক্তদেরকে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানায় মামলার মূলে হস্তান্তর করা হয়েছে।