শ্রীমঙ্গলে মহান বিজয় দিবস এর সুবর্ণ জয়ন্তীতে শপথ পাঠ

0
512
শ্রীমঙ্গলে মহান বিজয় দিবস এর সুবর্ণ জয়ন্তীতে শপথ পাঠ

মিনহাজ তানভীর, শ্রীমঙ্গল থেকে: শ্রীমঙ্গলে ১৬ ডিসেম্বর ২০২১’ মহান বিজয় দিবস ও সুবর্ণ জয়ন্তী পালিত হয়েছে। বৃহস্পতিবার ১৬ ডিসেম্বর দিবসটি পালন উপলক্ষ্যে উপজেলা প্রশাসন,উপজেলা আওয়ামীলীগ ও বিভিন্ন সংগঠনের আয়োজনে স্বাস্থ্যবিধি মেনে বিভিন্ন কর্মসূচি পালিত হয়েছে।
দিবসটি পালন উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচির মধ্যে ছিল সূর্যোদয়ের সাথে সাথে ৫০ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের কর্মসুচির সূচনা, জাতীয় পতাকা উত্তোলন, মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভ, বধ্য ভ’মি, গণকবর ,বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পমাল্য অর্পন, গণকবর জিয়ারত ও দোয়া, ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ মোনাজাত ও প্রার্থনা এবং স্বাস্থ্য বিধি মেনে উপজেলা পরিষদ মাঠে বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের সমন্বয়ে বর্ণাঢ্য কুচকাওয়াচ,কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসাবে প্রধানমন্ত্রীর সাথে শপথ বাক্য পাঠ ও ডিস্প্লে,জাতীয় সংগীত পরিবেশন ইত্যাদি।
সকালে পৌর্বসভা মাঠে অবস্থিত মুক্তিযুদ্ধ স্মৃতি স্তম্ভে, বধ্য ভুমি, গণকবর, বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও বিভিন্ন স্থানে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পমাল্য অর্পন করেন আওয়ামীলীগসহ বিভিন্ন সংগঠন।
এ উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানু লাল রায়,উপজেলা কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম,উপজেলা ভূমি কর্মকর্তা নাসির উদ্দিন,এএসপি শ্রীমঙ্গল সার্কেল শহিদুল হক মুন্সী,আওয়ামীলীগ সভাপতি অরদেন্দু কুমার সাধারন সম্পাদক শহীদ হোসেন ইকবাল, বীর মুক্তিযোদ্ধা বৃন্দ,শ্রীমঙ্গল পৌরসভা, শ্রীমঙ্গল প্রেসক্লাব,শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাব,শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব,শ্রীমঙ্গল পৌর প্রেসক্লাব,সরকারি বিভিন্ন দপ্তরসহ বিভিন্ন রাজনৈতিক, সাংস্কৃতিক ও সামাজিক প্রতিষ্ঠান,স্কুল,কলেজ,মাদ্রাসার শিক্ষক,ছাত্র-ছাত্রীসহ হাজারো মানুষ।