শ্রীমঙ্গলে ভিডিও রেকর্ডিং ও ফটোগ্রাফারদের নির্বাচনে

    0
    204

    এম এ করিম সভাপতি,ফখরুল আহমেদ সম্পাদক 

    সোলেমান আহমেদ মানিক,শ্রীমঙ্গল প্রতিনিধিঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা ভিডিও রেকর্ডিং ও ফটোগ্রাফার ব্যবসায়ী সমিতি (রেজি: নং চট্র: ২৭৯৬) এর ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে।এতে বিপুল ভোটে পূণরায় সভাপতি পদে নির্বাচিত হয়েছেন এম এ করিম। আর সাধারন সম্পাদক হয়েছে মোঃ ফখরুল আহমেদ।
    বৃহস্পতিবার সকাল দশটা থেকে বিকাল চারটা পর্যন্ত চলে ভোট গ্রহন। শহরেরকলেজ সড়কের দেওয়ান শামছুল ইসলাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্টিত হয় এভোট গ্রহন। এতে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সমিতির উপদেষ্টা মোঃ আক্তার হোসেন, এছাড়া নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন রমন কুমার গৌর ও বিক্রমজ্যিত বর্ধন।
    নির্বাচনের দায়িত্বে থাকা কর্মকর্তারা জানান, সমিতির ১০৩ ভোটারের মধ্যে ১০০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এর মধ্যে ৫৭ ভোট পেয়ে এম একরিম পূণরায় সভাপতি নির্বাচিত হন। আর সাধারন সম্পাদক নির্বাচিত হন মোঃ ফখরুল আহমেদ ৫৬ ভোট পেয়ে।
    এছাড়া সহ-সভাপতি হয়েছেন বিভাষ দেবনাথ, যুগ্নসাধারন সম্পাদক সুমন দেব, সাংগঠনিক সম্পাদক মোঃ আলী আশরাফ, প্রচার সম্পাদক সুমন আহমেদ।
    কর্মকর্তারা আরো জানান, নব নির্বাচিত কমিটিকে স্বাগত জানিয়ে ফুলের তোড়াদিয়ে শুভেচ্ছা জানিয়েছেন জেলা ভিডিও রেকর্ডিং ও ফটোগ্রাফার ব্যবসায়ী সমিতি। জেলা কমিটির সভাপতি, সাধারন সম্পাদক ও প্রচার সম্পাদক ফলাফল ঘোষনার পর অনেকেই উপস্থিত হয়ে তাদেরকে এ শুভেচ্ছা জানান।