শ্রীমঙ্গলে ভাড়ার জন্য ভাড়াটিয়াকে বের করে দেয় বাসার মালিক

    0
    860
    জহিরুল ইসলাম,স্টাফ রিপোর্টারঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এক বাসার মালিক তার বাসা থেকে এক ভাড়াটিয়াকে বাসা থেকে মারধোর করে বের করে  দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।
    এক মাসের ভাড়া না দিতে পারায় শিশু সহ ৫ সদস্যের অভিভাবক সিএনজি চালক মো. নুরুল হক (৪৫) ও স্ত্রী শাফিয়া বেগম (৩৩), মেয়ে নিপা বেগম (১২) ছেলে সাইফুল মিয়া (১০) মুজিব ( ৯)  সহ এদের সবাইকে বাড়ি থেকে বের করে দেয় অভিযুক্ত বাড়িওয়ালা।
    আজ বৃহস্পতিবার ( ২৩ এপ্রিল ) বিকেল সাড়ে ৫ টার দিকে তাদেরকে পূর্ব শ্রীমঙ্গলে সুরমা বেলির বাচ্চু মিয়া তার ভাড়াটেদের এক মাসের ভাড়ার জন্য  মারধোর করে বের করে দেয়।নুরুল হক ও তার ছেলে মেয়েদের কে নিয়ে রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াচ্ছিল। থানাতে গেলে তাদের কে পরে আসতে বলে পুলিশ।
    তাদের সাথে র‍্যাব-৯ ক্যাম্পের সম্মুখস্থ রাস্তায় দেখা হয় আমার সিলেটের এই প্রতিবেদকের সাথে। তারা অভিযোগ করে ভাড়ার জন্য বাড়ি থেকে বের করে দেওয়ার। পরে আলাপ কালে জানা যায় ছেলে মেয়ে নিয়ে তারা উপবাস ছিল সারা দিন।
    করোনা ভাইরাসের কারনে গাড়ী চালানো বন্ধ,ঘর বন্দি নুরুল হক পেশায় একজন সিএনজি চালক। লক ডাউনে গাড়ি চালানো বন্ধ থাকায় পরিবার চালানো ও বাড়ি ভাড়া দিতে পারছিল না সে। খুব কষ্ট করে দিনযাপন করছিল স্ত্রী বাচ্চাদের নিয়ে। এর মাঝে এক মাসের বাড়ি ভাড়ার দেওয়ার চাপ ছিল। আজ পুরো বিকেল থেকে তিনি রাস্তায় রাস্তায় ঘুরছিল স্ত্রী সন্তানদের নিয়ে। কথা বলতে বলতে র‍্যাব ৯ ক্যাম্পে গেইটে গেলে ঘটনা বিস্তারিত খুলে বলেন ভিকটিম। এ সময় র‍্যাব ৯ এর এসপি মো. আনোয়ার হোসেন শামীম তাদের কথা শুনে সবাইকে খাবার খাওয়ান ।
    খবর পেয়ে সদর ইউনিয়নের চেয়ারম্যান ভানুলাল রায় ক্যাম্পে ছুটে আসেন।তাদের সব কথা শুনে বাড়ির  মালিকের কাছে নিয়ে গিয়ে নুরুল হকের পরিবারকে বাচ্চু মিয়ার বাড়িতে সতর্ক করে তুলে দিয়ে আসেন র‍্যাব ৯ এর এসপি মো. আনোয়ার হোসেন শামীম।