শ্রীমঙ্গলে বড় দিন উদযাপনঃবিশ্ব শান্তি কামনায় প্রার্থনা

    0
    225

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৫ডিসেম্বরঃ দুর হবে সকল হানাহানি জগতে আসবে শান্তি এই লক্ষ্যে মৌলভীবাজারে বিভিন্ন অনুষ্ঠান সুচীর মধ্যদিয়ে পলিত হচ্ছে খ্রিষ্ট্র.ধমালম্বীদের প্রধান ধর্মীয় উৎসব বড় দিন।

    সকালে মৌলভীবাজারের শ্রীমঙ্গল ক্যাথলিক মিশনে বিশেষ প্রার্থনার মাধ্যমে দিনের কার্যক্রমের সূচনা করেন বিশপ বিজয় এন.ডি.ক্রুশ ওএমআই। এ সময় আরো উপস্থিত ছিলেন, মিশনের পাল পুরহিত ফাদার সুব্রত বনিফাস টলেন্টিনো, সহকারী পুরহিত ফাদার সুমন পিটার কিস্তা। অনুষ্ঠানের শুরুতেই শ্রীমঙ্গলবাসীর পক্ষ থেকে ফুল দিয়ে বড়দিনের শুভেচ্ছা জানান স্থানীয় সংসদ সদস্য ও সাবেক চীফ হুইপ উপাধক্ষ্য আব্দুস শহীদ। পরে উপজেলা আওয়ামীলীগ, বিবেকানন্দ শিক্ষা সংস্কৃতি পরিষদসহ বিভিন্ন সংঘটন ফাদারের হাতে ফুল দিয়ে বড়দিনের শুভেচ্ছা জানান।

    প্রাথনার পর অনুষ্ঠিত হয় বিশেষ ধর্মীয় সংগীতানুষ্ঠান। এই বড় দিনকে সামনে রেখে মৌলভীবাজার জেলার বিভিন্ন প্রান্থ থেকে ক্যাথলিক মিশনে প্রায় দুই সহ¯্রাধিক ভক্তঅনুশারী প্রার্থনায় যোগদেন।

    এদিকে একদিন আগে মিশনের পাল পুরহিত ফাদার সুব্রত বনিফাস টলেন্টিনোকে মোবাইল ফোনে ম্যাসেজ এর মাধ্যমে হত্যার হুমকি দেয়ায় বড়দিনের অনুষ্ঠানটিকে যাতে তারা নির্বিগ্নে পালন করেত পারেন সে জন্য নেয়া হয়েছে তিন স্তরের পুলিশি নজরদারী।