শ্রীমঙ্গলে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি,ডলার,টাকা ও স্বর্ন লুট

    0
    238

    “হুমকি দিয়ে গেছে পুলিশ ও সাংবাদিকদের খবর দিলে আবার তাদের বাড়িতে এসে ডাকাতরা পরিবারের সকলকে মেরে ফেলে দিবে”

    শ্রীমঙ্গল প্রতিনিধিঃ  মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার সদর ইউনিয়নের উত্তর-উত্তসুরে এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে। শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে এই ডাকাতি সংগটিত হয়েছে বলে জানিয়েছে বাড়ির মালিক ব্যবসায়ী তানজিম চৌধুরী।

    তিনি জানান, শুক্রবার ছয়-সাত জনের এক দল ডাকাত দিবাগত রাত প্রায় দুইটা থেকে আড়াইটার দিকে জানালার গ্রিল খুলে ঘরে প্রবেশ করে। এসময় বাড়িতে থাকা সকলে জেগে উঠলে অস্ত্রের মুখে ভয় দেখিয়ে পরিবারের সদস্যদের চোখে মুখে কাপড় বেঁধে ঘরে আটকে রাখে।

    ডাকাতরা প্রায় দেড় থেকে ২ ঘন্টা সময় ঘরের ৩টি কক্ষের আলমারিসহ বিভিন্ন লকারের তালা ভেঙ্গে নগদ ৭০ হাজার টাকা, প্রায় ৫০০ বৈদেশিক মুদ্রা (ডলার ও পাউন্ড মিলিয়ে), ১০ ভরি স্বর্ণালঙ্কার, ৬টি মোবাইল ফোন লুট করে নেয়।

    তিনি আরো আরো জানান, ডাকাতরা তাদের বাড়ি থেকে বেড়িয়ে যাবার সময় হুমকি দিয়ে গেছে পুলিশ ও সাংবাদিকদের খবর দিলে আবার তাদের বাড়িতে এসে ডাকাতরা পরিবারের সকলকে মেরে ফেলে দিবে।

    শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম নজরুল ইসলাম জানান, ডাকাতির খবর পেয়ে তারা আজ সকাল বেলায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং বিভিন্ন আলামত সংগ্রহ করেছেন। এই ডাকাতির ঘটনার তদন্ত চলছে।