শ্রীমঙ্গলে বীরাঙ্গনা পরিবারের উপর হামলায় আহত -৩

    0
    377

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৪ডিসেম্বর,জহিরুল ইসলামঃ   শ্রীমঙ্গলে বীরাঙ্গনা মুক্তিযোদ্ধা ও পরিবারের উপর সন্ত্রাসী হামলা এবং লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।শুক্রবার (২২ ডিসেম্বর) আনুমানিক রাত দশটার দিকে শ্রীমঙ্গলের মাধবপাশা গ্রামে বীরাঙ্গণার পরিবারের উপর সন্ত্রাসীরা অতর্কিতে হামলা ও শারীরিক নির্যাতনের চালিয়েছে বলে অভিযোগ করেছেন হাসপাতালে ভর্তি ও চিকিৎসাধীন বীরাঙ্গণা মনোয়ারা।

    শনিবার দুপুরে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সরেজমিনে গিয়ে দেখা যায়, মনোয়ারা (৬৫), তার পুত্র স্বপন (৩৮) ও পুত্রবধু শারমীন (২৪) চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। বীরাঙ্গণা মনোয়ারা বেগম জানান, শুক্রবার রাত ১০টার দিকে একদল দুবৃর্ত্ত ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মা -ছেলেকে গুরুতর জখম করে। এছাড়া, পুত্রবধু শারমীনকে স্লীলতাহানির চেষ্টা করে তার বুকে কামড় বসিয়ে রক্তাক্ত জখম করে ও দুবৃর্ত্তদের বেধড়ক মারধরের কারনে বাম পা ভেঙ্গে দেয়। আহত স্বপনের ভাষ্যমতে, পুর্বশত্রুতার জেরে ও আদালত থেকে মামলা তুলে না নেওয়ার কারনে এই হামলা ও লুটপাট চালানো হয়।হামলায়কারীরা হলো আবদুল্লা, রহিম, কাদির, রবিসহ আরো অজ্ঞাত কয়েকজন ছিল বলে গণমাধ্যমকে জানায়।
    এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কে এম নজরুল ইসলামের মোবাইল ফোনে একাধিকবার চেষ্টা করেও পাওয়া না গেলে মৌলভীজার জেলার শ্রীমঙ্গল (সার্কেল)এএসপি আশরাফুজ্জামান জানান, ঘটনাটি সম্পর্কে আমি অবহিত হয়েছি।