শ্রীমঙ্গলে বিবাহ অনুষ্ঠানে এসে প্রাণ গেল ৭ বছরের শিশুর

    0
    317

    নিজস্ব প্রতিনিধি: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলা শহরের মৌলভীবাজার রোডস্থ নজরুল কমিউনিটি সেন্টারে মায়ের সাথে বিবাহ অনুষ্ঠানে এসে প্রাণ হারালেন ৭ বছরের শিশু শাহী হাসান হৃদয় (৭)।
    প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা যায়, উপজেলার ৫ নং কালাপুর ইউনিয়নের উত্তর সিরাজনগর গ্রামের কুয়েত প্রবাসী মোঃ আব্দুল মতিনের ছোট সন্তান আজ শুক্রবার বিকাল সাড়ে তিনটায় সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে নিহত হয়।
    জানা যায়, তার মায়ের সাথে একটি বিবাহ অনুষ্ঠানে আসলে খাবার-দাবার শেষে বাড়িতে যাওয়ার জন্য রাস্তা পারাপারের সময় শ্রীমঙ্গল মৌলভীবাজার আঞ্চলিক রোডের সন্নিকটে নজরুল কমিউনিটি সেন্টারের সম্মুখে মায়ের হাতে ধরে থাকা অবস্থায় একটি কোম্পানির কভার্ডভ্যান (চট্টমেট্রো-শ ১১৩১৮৯) গাড়ির চাপায় ঘটনাস্থলেই মৃত্যু বরণ করেন শাহী হাসান হৃদয় নামের এই শিশু। এসময় তার মা ও আহত হয়।

    পরে গুরুতর আহত মনে করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার আবু নাহিদ তাকে মৃত বলে ঘোষণা করেন।

    ময়নাতদন্ত শেষে নিহতের লাশ দাফনের ব্যবস্থা করা হবে বলে জানালেন তার চাচা আওয়ামী লীগ নেতা কদর আলী। নিহত শাহী হাসান হৃদয় তারা তিন ভাই বোন ছিলেন। সে ছিল মা বাবার তৃতীয় সন্তান।

    পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, এএসআই নজরুল ইসলামের নেতৃত্বে মৌলভীবাজার রোড ৫ নং  পুল সংলগ্ন এলাকা থেকে কভার্ড ভ্যানটি আটক করে থানায় নিয়ে আসেন। এসময় উত্তেজিত জনতা গাড়িটি ভাঙচুরের চেষ্টা করেছিল। তিনি অক্ষত অবস্থায় গাড়িটি শ্রীমঙ্গল থানায় নিয়ে আসলেও এর চালক পলাতক ছিল। কভার্ডভ্যানটি সিপি বাংলাদেশ লিমিটেড কোম্পানির বলে জানা গেছে।