শ্রীমঙ্গলে বালু ব্যবসার জেরে কুপিয়ে এক যুবকের হাত কর্তন!

0
247

নিজস্ব প্রতিনিধি আমার সিলেট রিপোর্টঃ শ্রীমঙ্গল উপজেলার ২ নং ভুনবীর ইউপির অন্তর্গত চৌমুনা পয়েন্টে বালু ব্যবসার জেরে কুপিয়ে এক যুবকের হাত কর্তন করে দিয়েছে প্রতিপক্ষ। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় শ্রীমঙ্গল হাসপাতালে নিয়ে আসলে সেখান থেকে তাকে মৌলভীবাজার এবং পরে সিলেটে রেফার করা হয়। আহত ব্যক্তির নাম বুলবুল (২৫) পিতা আলকাছ মিয়া,গ্রাম আলিশারকুল, থানা শ্রীমঙ্গল,জেলা মৌলভীবাজার।
স্থানীয় সূত্রে নাম প্রাথমিক তথ্যে প্রকাশে অনিচ্ছুক ব্যক্তিদের থেকে জানা যায়,আজ শনিবার (২৯ এপ্রিল) প্রায় সন্ধা ৬ টায় বালুর ব্যবসা নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে বুলবুল (২৫) পিতা আলকাছ মিয়া নামের এক যুবককে একই এলাকার জয়নাল মিয়ার ছেলে রনি (৩০) নামের এক যুবক দাঁড়ালো দা দিয়ে ছেদ মারে,এতে বুলবুলের ডান হাতটি কনুই থেকে আলাদা হয়ে যায়।

তাৎক্ষণিকভাবে স্বজনরা আহত ব্যক্তিকে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাহাকে উন্নত চিকিৎসার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট মৌলভীবাজারে জেলা সদর হাসপাতাল এবং অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার স্বার্থে সেখান থেকে সিলেট রেফার করেন মর্মে জানা যায়।

পুলিশ সূত্রে জানা গেছে এ ব্যাপারে এখনো কোনো মামলা হয়নি তবে প্রস্তুতি চলছে।