শ্রীমঙ্গলে বালু উত্তোলনকে কেন্দ্র করে সংঘর্ষে আহত-৭,আটক-৪

    0
    241

    নিজস্ব প্রতিনিধিঃ শ্রীমঙ্গলে বালু উত্তোলনকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে কমপক্ষে ৭ জন আহত হয়েছে এর মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক তাদেরকে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং এ ঘটনায় পুলিশ ৪ জনকে আটক করেছে।

    পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে  আজ মঙ্গলবার সকাল ৮ টার দিকে শ্রীমঙ্গল উপজেলার রাজপাড়া গ্রামের রিয়াছত মিয়ার ছেলে তুহিন মির্জাপুর এলাকায় বালু উত্তোলনের সময় স্থানীয় মনু মেম্বারের ছেলে জুয়েল বালু উত্তোলন কারী তুহিনের বেলসা (বালু উত্তোলন কাজে ব্যবহৃত) নিয়ে যায়. উক্ত ঘটনার জেরে আহাদ মেম্বার জুয়েল এর পক্ষ নিয়ে একই দিন সকাল ৮ ঘটিকার সময় মনু মেম্বার এবং রিয়াছত এর লোকজনে মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

    এতে কমপক্ষে ৭ জন আহত হয় আহতরা হলেন,ফয়জুল্লাহ মিয়া (৫৮), রিয়াসাত মিয়া (৪০), দিদার মিয়া (৪৫), লিয়াকত (৩০), নানু মিয়া (৩৫) সানু মিয়া (৩০), ছনর মিয়া (৬৫),বর্তমানে দুইজনকে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে   এবং বাকিরা প্রাথমিক চিকিৎসাধীন নিয়েছেন।

    অপর দিকে এ ঘটনায় ৪ জনকে পুলিশ আটক করেছে তারা হলেন, কদর মিয়া (৩৫),রিয়াজ মিয়া (৪০), শফিক মিয়া (৪০) ও হৃদয় মিয়া (১৯)।