শ্রীমঙ্গলে বর্তমান পৌর মেয়র মহসিন মিয়ার মতবিনিময় সভা

0
585
শ্রীমঙ্গলে বর্তমান পৌর মেয়র মহসিন মিয়ার মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজারঃ শ্রীমঙ্গল পৌরসভার আসন্ন নির্বাচনকে সামনে রেখে মেয়র প্রার্থিরা নিজ নিজ সমর্থন আদায়ের লক্ষ্যে মতবিনিময় সভা করে যাচ্ছে।বর্তমান মেয়র মো: মহসিন মিয়া মধুর এক মত বিনিময় ও আলোচনা সভা ৫ নং ওয়ার্ডে অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ৫ নভেম্বর রাত ৮ টায় শ্রীমঙ্গল শ্যামলী আবাসিক এলাবাসীর উদ্যাগে  পৌরসভা নির্বাচনে পুনরায় মেয়র পদপ্রার্থী মো.মহসিন মিয়া মধুর সমর্থনে পৌরসভার ৫ নং ওয়ার্ডবাসীর উদ্যাগে অনুষ্ঠিত হয়। 

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, মেয়র পদপ্রার্থী ও বর্তমান মেয়র মো. মহসিন মিয়া মধু।

সভায় সভাপতিত্ব করেন, এলাকার বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক শ্যামলী জামে মসজিদের সভাপতি মো. শিপার মিয়া, বিশেষ অতিথি ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আতাউর রহমান লাল হাজী, সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হেলেনা চৌধুরীসহ অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা।

উপস্থিত জনসাধারণের একাংশ।

এছাড়াও এলাকার ভোটারবৃন্দ মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে মো. মহসিন মিয়া মধু বলেন, পৌরসভার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে, পরিচ্ছন্ন নগরী গড়তে, এবং মানুষের দোড়গোড়ায় সেবা পৌঁছে দিতে আগামী ২৮ নভেম্বর আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন। তিনি এসময় আরোও বলেন, প্রশাসনের কাছে শ্রীমঙ্গলবাসীর প্রত্যাশা এ পৌর নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন দেখতে চায়। শ্রীমঙ্গল ময়লার ভাগাড় নিয়ে বলেন বর্তমানে যেখানে ময়লার ভাগাড় আছে সেটি সরানোর জন্য জায়গা কিনেছি কিন্ত ওখানকার এলাকাবাসীর আপত্তি থাকার কারনে আমরা এটি স্থান্তারিত করতে পারছি না। এ ময়লার ভাগাড় নিয়ে যারাই লাইভ করতেছে এটি ঠিক না।