শ্রীমঙ্গলে বঙ্গবন্ধু গোল্ডকাপের ফাইনালে টূর্ণামেন্টের সমাপ্তি

    0
    601
    শ্রীমঙ্গলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট এর (অনুর্ধ্ব-১৭) ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
    শুক্রবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে  শ্রীমঙ্গল ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এ খেলায় শ্রীমঙ্গল পৌরসভা একাদশকে ৩-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ৩নং শ্রীমঙ্গল ইউনিয়ন পরিষদ একাদশ।
    পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) আশেকুল হক এর সভাপতিত্বে,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ মিছবাহুর রহমান, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ মনসুরুল হক।
    অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মিলন দাশ গুপ্ত, সাবেক ফুটবলার পিযুস দত্ত, ৩নং শ্রীমঙ্গল ইউনিয়নের চেয়ারম্যান ভানু লাল রায় ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বার। আরও উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু তালেব বাদশা, উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক শের জাহান সেজু, আকবর হোসেন শাহীন, কামরুল হাসান দোলন প্রমুখ।
    অতিথিরা বিজয়ী দলের খেলোয়াড়দের হাতে ক্রেস্ট ও ট্রফি তুলে দেন৷এরপর শ্রীমঙ্গলের দুই কৃতি ফুটবলার ও জাতীয় দলের খেলোয়াড় জনি ও সুফিলকে সন্মাননা স্মারক প্রদান করা হয় ৷