শ্রীমঙ্গলে প্রাইভেট গাড়ীর মুখোমুখি সংঘর্ষে আহত-৩

0
463
শ্রীমঙ্গলে প্রাইভেট গাড়ীর মুখোমুখি সংঘর্ষে আহত-৩

জহিরুল ইসলাম,নিজস্ব প্রতিনিধিঃ শ্রীমঙ্গলের কালাপুর ইউনিয়নের লামুয়া গ্রামের মধ্যবর্তি মহাসড়কে ২৭ নভেম্বর দিবাগত মধ্য রাতে বিপরীত দিক থেকে আসা দুইটি প্রাইভেট গাড়ীর মুখোমুখি সংঘর্ষে চালকসহ তিন জন আহত হয়েছে।

সংঘর্ষে দুইটি প্রাইভেট গাড়ীর মধ্যে একটি (ঢাকা মেট্রো- গ ১৫-৪৩৪৫) রাস্তার পাশে খাদে পরে গেছে এবং অপর গাড়িটির (ঢাকা মেট্রো-গ ১৩-৫৮৫১ ) সম্মুখ ভাগ দুমড়ে মুচড়ে গেলে রাস্তার মাঝখান থেকে রাস্তার পাশে রেখে আহতদের হাসপাতালে প্রেরণ করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনার পর দুই গাড়ির চালক একে অপরের পরিচিত বলে মনে হয়েছে। কেননা দুর্ঘটনার জন্য একে অপরকে দোষারোপ করছিলো। এ সময় গাড়িতে থাকা চালকসহ কারো পরিচয় জানা যায়নি।

জানা যায়, দুর্ঘটনার পর ঘটনা ক্রমে মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া উপস্থিত হলে পুলিশ সুপারের নির্দেশে শ্রীমঙ্গল থানা ও শ্রীমঙ্গল ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে আসেন।

এ সময় শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির ও পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুনসহ পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেন।

স্থানীয়দের সহযোগিতায় আহতদের দ্রুত চিকিৎসার জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট  হাসপাতালে প্রেরণ করা হয় এবং সংবাদ লেখা পর্যন্ত গাড়ী দুটো রাস্তায় দেখা গেছে।