শ্রীমঙ্গলে প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের ৪সদস্য র‌্যাব-৯ এর জালে

    0
    198

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৮এপ্রিল,বিক্রমজিত বর্ধন:মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার বিরাইমপুর বাবলা স্কুলের সামনে থেকে প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের সক্রিয় ০৪ সদস্যকে ৬৯ টি স্ক্রিনশর্টপাতা ও ০৫টি মোবাইল ফোনসহ গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২, (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি আভিযানিক দল তাদেরকে আটক করে।

    ১৭ এপ্রিল ২০১৮ তারিখ রাত ১১-৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর একটি আভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার এর নের্তৃত্বে এএসপি মোঃ আনোয়ার হোসেনসহ অভিযান পরিচালনা করে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানাধীন বিরাহিমপুর বাবলা স্কুলের সম্মুখ থেকে প্রশ্নপত্র ফাঁসকারী প্রতারক চক্রের মুল হোতা শওকতসহ ৬৯টি স্ক্রিনশটপাতা, ০৫টি মোবাইল ফোন, ০৯টি সিমকার্ড ও ০৪টি মেমরীকার্ডসহ ৪ জন সক্রিয় সদস্যকে আটক করেছে র‌্যাব-৯, শ্রীমঙ্গল ক্যাম্প।

    আটককৃত অভিযুক্তকারীরা হলেন ১। মোঃ শওকত হোসেন (১৯), পিতাঃ মোঃ মুকবুল আলী, ২। মোঃ সৌরভ হোসেন (২১), পিতাঃ মোঃ মুকবুল আলী, উভয় সাং-বিরাইমপুর, ৩। মোঃ আব্দুল কাদির (১৭), পিতাঃ মোঃ আব্দুল মালেক, সাং-শ্যামলী আবাসিক এলাকা সর্বথানাঃ শ্রীমঙ্গল, জেলাঃ মৌলভীবাজার ৪। মোঃ হৃদয় মিয়া (১৭),পিতাঃ মোঃ কুদ্দুস মিয়া. সাং-শেরপুর, থানাঃ শায়েস্তাগঞ্জ, জেলাঃ হবিগঞ্জ, এ/পি ০৪ নং পুল সংলগ্ন মুসলিম পাড়া থানা- শ্রীমঙ্গল, মৌলভীবাজার।

    উল্লেখ্য যে, গ্রেফতার কৃত চক্রটি সিলেট সহ বিভিন্ন জেলায় ফেইসবুক আইডি, মেসেঞ্জার, ইমোর মাধ্যমে প্রশ্ন আদান-প্রদান করে থাকে গ্রেফতার কৃত শওকত বিভিন্ন অবৈধ ওয়েব সাইট ব্যবহার করে সাধারণ লোকের ফেইসবুক আইডি পাসওয়ার্ড হ্যাক করে। প্রশ্ন ফাঁস করার জন্য হ্যাককৃত আইডি গুলো নিজেই ব্যবহার করে। আসামীরা উদ্ধারকৃত স্ক্রিনশটসহ গ্রেফতারকৃত আসামীকে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়েছে।