শ্রীমঙ্গলে প্রকাশ্যে বিদেশী মদের বোতল ! আসছে কিভাবে ?

    0
    224

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৮ফেব্রুয়ারী,কাজল শীল,নিজস্ব প্রতিনিধিঃ  শ্রীমঙ্গল থানা মসজিদ সম্মুখে ও শ্রীমঙ্গল থানার পিছনের গেইট সংলগ্ন কলেজ রোডের আবর্জনার সাথে প্রকাশ্যে জন সম্মুখে ফেলে রাখা বিদেশী মদের বোতল।কে বা কারা ফেলে গেছে কেউ বলতে পারে না। এ মদের খালি বোতল এমন একটি যায়গায় ফেলা হয়েছে যেখানে শ্রীমঙ্গল এর একটি প্রাচীন ও বড় জামে মসজিদ,থানা অবস্থিত।

    শুক্রবার জামে মসজিদ থেকে জুম্মা নামাজ পড়ে মুসল্লিরা বের হবার সময় কয়েকটি মদের বোতল দেখতে পান পরে এ প্রতিনিধিকে সংবাদ দিলে ঘটনাস্থলে এর সত্যতা দেখা যায়, এ সময় কয়েক জনের সাথে কথা বললে কেহই বলতে পারেনি কারা এ গুলো রেখে গেছে? কয়েকজন মুসুল্লি বলেন আমরা আমার সিলেট পত্রিকার মাধ্যামে প্রশাসনের কাছে প্রশ্ন রাখছি-যে বিদেশি মদের খালি বোতল এখানে কিভাবে এলো? তাও  আবার থানা ও মসজিদের পাশে!

    নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যাক্তি বলেন,”শ্রীমঙ্গলে এখন হাত বাড়ালেই মিলছে দেশি বিদেশি মদ,গাজা,ইয়াবার মত মারাক্তক নিষিদ্ধ দ্রব্য! কিভাবে এসব শ্রীমঙ্গলে প্রবেশ করে এবং বিক্রি হয় ? প্রশ্ন জাগে সাধারন মানুষের মনে।প্রশাসনের চোখ ফাকি দিয়ে এসব মাদক পণ্য কিভাবে শ্রীমঙ্গলে আসছে তা খতিয়ে দেখার দাবী প্রশাসনের কাছে সচেতন মহলের।