শ্রীমঙ্গলে পোস্টার সাঁটানোর অপরাধে প্রার্থীদের জরিমানা

    0
    285

    নিজস্ব প্রতিনিধিঃ শ্রীমঙ্গলে নির্বাচনী আচরণ বিধি লঙ্গন করে দেয়ালে পোস্টার সাঁটানোর অপরাধে প্রার্থীদের জরিমানা করা হচ্ছে ।  

    জানা যায়,শ্রীমঙ্গল উপজেলা নির্বাচনে অংশগ্রহনকারী ৮ প্রার্থীকে বিভিন্ন অংকে মোট ৮৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। 

    আজ সোমবার বিকালে উপজেলা শহরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট শ্রীমঙ্গলের সহকারী কমিশনার (ভূমি)  শাহাদুল আলম।

    নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহেদুল আলম এর নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের অভিযানকালে দেয়ালে পোস্টার সাঁটানোসহ নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৮ প্রার্থীকে বিভিন্ন অংকে অর্থদন্ডে দণ্ডিত করা হয়।

    তারা হলেন-চেয়ারম্যান প্রার্থী জাকের পার্টির আব্দুল কাইয়ুম (গোলাপ ফুল) ১৫ হাজার টাকা, আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী আফজল হক (আনারস) ১৬ হাজার টাকা৷ ভাইস চেয়ারম্যান প্রার্থী সাগর হাজরা (তালা) ৮ হাজার টাকা,পরিমল দাশ (বাল্ব) ৮ হাজার টাকা ও মাওলানা এম এ রহিম নোমানী (মাইক) ৮ হাজার টাকা ৷

    মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান হেলেনা চৌধুরী (ফুটবল) কে ১২ হাজার টাকা,মিতালী দত্ত (পদ্মফুল) কে ৮ হাজার টাকা ও হাজেরা খাতুন (হাঁস) ৮ হাজার টাকা জরিমানা করে।

    এ ব্যাপারে নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহেদুল আলম আমার সিলেটকে বলেন “আমাদের অভিযান অব্যাহত থাকবে এবং নির্বাচনী আচরণ বিধি যে কেহ লঙ্গন করবে আমরা তার বিরুদ্ধেই ব্যবস্থা নিব।”