শ্রীমঙ্গলে পাঁচ শতাধিক জনসাধারণের ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয়

    0
    441

    প্রিতম পাল: ‘ভূনবীর নবজাগরণ ইসলামী যুব সংঘের’ উদ্যোগে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে অনুষ্ঠিত হয়েছে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন ও শিক্ষা উপকরণ বিতরণ।

    সোমবার (২২অক্টোবর) দিনব্যাপী উপজেলার ভূনবীর পশ্চিমপাড়া জামে মসজিদ সংলগ্ন মাদ্রাসা ক্যাম্পাসে আয়োজিত এই ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন ও শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে সংগঠনের সভাপতি লুৎফুর হক লোকমান এর সভাপতিত্বে ও সহ সভাপতি মাওলানা জুনাইদ আহমদ জুনেদ এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ঝলক কান্তি চক্রবর্তী।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভূনবীর সরকারি স্বাস্থ্য কমপ্লেক্স এর মেডিকেল অফিসার ডাঃ তাহমিদ হাসান, ভূনবীর দশরথ হাই স্কুল এন্ড কলেজের সহকারী অধ্যক্ষ দীপংকর ভট্টাচার্য, ২নং ভূনবীর ইউ.পি’র ৩নং ওয়ার্ডের মেম্বার আব্দুল ওয়াহিদ, সংগঠনের প্রধান উপদেষ্টা আব্দুর রশিদ মহালদার, ভূনবীর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম সোহেল, সিনিয়র শিক্ষক তারিক হাসান ও জহিরুল ইসলাম মিঠু ও ব্লাডম্যান শ্রীমঙ্গলের নেতৃবৃন্দরা।

    এসময় প্রায় পাঁচ শতাধিক জনসাধারণের ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় করা হয় এবং একান্নজন শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয় ।