শ্রীমঙ্গলে ন্যাশনাল সিঙ্গেল উইন্ডো’র উদ্বোধনে এম এ মান্নান

    0
    202

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৩অক্টোবর,জহিরুল ইসলামঃ  মৌলভীবাজারের শ্রীমঙ্গলে উদ্বোধন হলো ন্যাশনাল সিঙ্গেল উইন্ডো।স সকাল সাড়ে ৯ টায় শহরের গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট এন্ড গলফ এর  নওমী মঞ্জিলে আয়োজিত এক অনুষ্ঠানে ন্যাশনাল সিঙ্গেল উইন্ডো’র উদ্বোধন ঘোষনা করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ ও  পরিকল্পনা মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী এম এ মান্নান।

    বাংলাদেশ বোর্ড অফ রেভিনিউ (এনবিআর ) ও ওয়ার্ল্ড কাস্টমস্ ওরগেনাইজেশন (ওসিও)  এর যৌথ উদ্যোগে আয়োজিত এ অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন এন বি আর-এর আন্তর্জাতিক বাণিজ্য ও জাতীয় রাজস্ব বোর্ডের নিরীক্ষক শাখার সদস্য খন্দকার মো. আমিনুল রহমান, রাজস্ব বোর্ডের নীতি নির্ধারণী কমিটির সদস্য মো. লুৎফুর রহমান, আই আর ডি’র সিনিয়র  সচিব এবং এন বি আর-এর চেয়ারম্যান মো. নজিবুর রহমান।

    প্রতিমন্ত্রী এম এ মান্নান বলেন, জনগণের উপর জোর প্রয়োগ করে নয়, বরং আন্তরিকতার সাথে বুঝিয়ে রাজস্ব আদায় কার্যক্রম চালাতে হবে। তিনি আরও বলেন, বিশ্বের অনেক দেশ এ ব্যাপারে বহুদূর এগিয়ে গেছে। তাদের সাথে তাল মিলিয়ে চলতে গেলে আমাদের রাজস্ব ব্যবস্থাপনায় আরো উদারিকরণের পথে এগিয়ে যেতে হবে। দেশের জনগণের থেকে আদায়কৃত রাজস্ব দেশের জনগণের জীবনমান উন্নয়নের কাজেই ব্যয় হবে বলেও তিনি জানান।