শ্রীমঙ্গলে নো’ মাস্ক নো সার্ভিস ক্যাম্পেইনে ইউএনও’র সতর্কবার্তা

    0
    238

    জহিরুল ইসলাম.স্টাফ রিপোর্টার:  শ্রীমঙ্গলে করোনাভাইরাসের সংক্রমণরোধে ‘নো মাস্ক, নো সার্ভিস’ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১০ নভেম্বর) শ্রীমঙ্গল উপজেলা করোনা প্রতিরোধ কমিটির আয়োজনে এ সকাল ১১টায় চৌমুহনা চত্বরে‘নো মাস্ক,নো সার্ভিস’ ক্যাম্পেইন এর চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহুর তরফদারের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি নজরুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সদস্য সচিব ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী, বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন (বিএমএ) শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি ডা. হরিপদ রায় প্রমুখ।

    এসময় শহরের বিভিন্ন দোকানে গিয়ে ‘নো মাস্ক,নো সার্ভিস’ সচেতনতামূলক লিফলেট লাগানো হয় এবং পথচারীদের হাতে লিফলেট বিতরণ করা হয়।

    শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, শীত মৌসুমে করোনার সংক্রমণ বাড়তে পারে, এমন আশঙ্কায় ‘নো মাস্ক, নো সার্ভিস’ নীতি বাস্তবায়ন করার সিদ্ধান্ত নিয়েছে সরকার।‘নো মাস্ক, নো সার্ভিস’ বাস্তবায়ন করতে প্রয়োজনে সামাজিক আন্দোলন, প্রচারাভিযান সহ যেভাবেই হোক এটি নিশ্চিত করতে হবে।তিনি আরও বলেন মাস্ক ছাড়া এলে কাউকে সরকারি ও বেসরকারি অফিসগুলো সহ দোকানপাটে সেবা দেওয়া হবে না।এই নির্দেশ অমান্য করিলে জড়িমানা করা হবে বলে তিনি হুশিয়ার করেন।