শ্রীমঙ্গলে নিজ এলাকায় আহছান উল্লাহ সুমনকে নাগরিক সংবর্ধনা

0
250

নিজস্ব প্রতিনিধিঃ নিজ গ্রামের মানুষের ভালো বাসা ও ফুলেল শুভেচছা পেল সুমন।বাংলাদেশ আনসার ও ভিডিপির ওয়ার্ড দলনেতা মো: আহছান উল্লাহ সুমন, প্রেসিডেন্ট গ্রাম প্রতিরক্ষা দল পদক (পি.ভি.এম) পাওয়ায় উপজেলার রাধানগর এলাকাবাসীর উদ্যোগে
রাধানগর শাহী ঈদগাহ মাঠে শুক্রবার বিকেলে নাগরিক সংবর্ধনা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ এন এম ওয়াহিদুজ্জামান, অবসর প্রাপ্ত আনসার ও ভিডিপি কর্মকর্তা,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অনিরুদ্ধ সেনগুপ্ত বাচ্চু, সহকারী অধ্যাপক, দ্বারিকাপাল মহিলা ডিগ্রি কলেজ, মো: আসাদ, উপসহকারী পরিচালক, র‍্যাব-৯, শ্রীমঙ্গল। রুনা চৌধুরী, প্রশিক্ষিকা, উপজেলা আনসার ও ভিডিপি, শ্রীমঙ্গল! মো: নুরুল ইসলাম, ওয়ারেন্ট অফিসার, বাংলাদেশ সেনাবাহিনী মো: শফিকুল ইসলাম (লিটন), সদস্য, ৬ নং ওয়ার্ড, ৩ নং শ্রীমঙ্গল সদর ইউনিয়ন।
অতিথিবৃন্দ বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন, কাজী শামসুল হক ও শহিদুল হকসহ রাধানগর এলাকার গণ্যমান্য মুরুব্বিবৃন্দ।
এছাড়াও উপস্থিত ছিল এলাকার যুবসমাজের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ। পদক পাওয়ায় উপস্থিত সকলেই আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর প্রতি কৃতজ্ঞতা জানান।সেই সাথে অত্র বাহিনীর সফলতা কামনা করেন। উল্লেখ্য যে এ প্রাপ্তি যেন ও শ্রীমংগলের সকল আনসার ও ভিডিপি সদস্যদের উৎসাহ ও অনুপ্রেরণা যুগিয়েছে।
উক্ত সভায় সভাপতিত্ব করেন রাধানগর এলাকার মুরুব্বি আব্দুল বাছিদ ও সঞ্চালনায় ছিল মোঃ মাহবুব আলম শিমুল।