শ্রীমঙ্গলে দেওয়ান স্কুলের স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন সম্পন্ন

    0
    242

    সাদিক আহমেদ,নিজস্ব প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার ঐতিহ্যবাহী স্বনামধন্য প্রাথমিক বিদ্যাপিঠ দেওয়ান শামসুল ইসলাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন চলছে। আজ বুধবার সকাল ৯ টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে চলে বেলা ১ টা পর্যন্ত। নির্বাচনে তৃতীয় শ্রেণী থেকে প্রার্থী হিসেবে অংশগ্রহণ করেছেন সাগর রুদ্র পাল,সুদীপ্ত পাল দ্বীপ,রায়হান ইসলাম,রবিউল ইসলাম সিয়াম,রুহেল ভুঁইয়া,ফারজানা আক্তার,শারমিন আক্তার।

    ৪র্থ শ্রেণীর প্রার্থী হিসেবে অংশগ্রহণ করেছেন জেসমিন আক্তার,ছিয়াম আহমেদ,ইয়াছিন রহমান পারভেজ। পঞ্চম শ্রেণীর হুমায়ারা ইসলাম চৌধুরী,শ্রাবন্তী দেব শ্রেয়া,হহুসাইন আহমেদ নিরব,প্রিয়া আক্তার,মোঃতানবীর হোসেন প্রার্থী হিসেবে অংশগ্রহণ করেছেন। নি নির্বাচন কমিশনার মোর্শেদ আলমের নেতৃত্বে নির্বাচনে প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করছেন সৈকত আহমেদ,সহকারী প্রিজাইডিং অফিসার সুমাইয়া আক্তার ও সাদেক আলী।পোলিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করছেন সুভাদিত্য বিশ্বাস ও রাহিম মিয়া।

    টানা ৩ ঘন্টা ভোট গ্রহনের পর শুরু হয় ভোট গণনা ও ফলাফল প্রকাশের কার্যক্রম।ফলাফলে তৃতীয় শ্রেণী থেকে জয়ী হয়েছেন সাগর রুদ্র পাল,সুদীপ্ত পাল দ্বীপ।৪র্থ শ্রেণীর জেসমিন আক্তার,ছিয়াম আহমেদ এবং পঞ্চম শ্রেণীর শ্রাবন্তী দেব শ্রেয়া,হুসাইন আহমেদ নিরব,প্রিয়া আক্তার জয়ী হয়েছেন। 

    দেওয়ান স্কুলের স্টুডেন্ট কাউন্সিল নির্বাচনে ভোটারদের সজ্জিত লাইন