শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় ২মোটরারোহী গুরুতর আহত

    0
    230

    ঘাতক প্রাইভেট কারের চালক আটক

    মিনহাজ তানভীর: রাস্তা ফাঁকা,নেই গাড়ির হুড়োহুড়ি এরই মধ্যে শ্রীমঙ্গল শহরে অদূরে মৌলভীবাজার রোডস্থ ৫ পুল সংলগ্ন ইউনিয়ন অফিসের সম্মুখের সড়কে এক সড়ক দুর্ঘটনায় মারাত্মকভাবে দুই মোটর সাইকেল আরোহী আহত হয়েছেন।

    জানা গেছে, শ্রীমঙ্গলগামী একটি মোটর সাইকেলকে আজ শুক্রবার বিকাল পৌনে চারটার দিকে বিপরীতমুখী বেপরোয়া দ্রুত গতির প্রাইভেটকার ধাক্কা দিলে মোটরসাইকেলের চালকসহ সাথে থাকা অপর একজন ছিটকে পরে গুরুতর আহত হয়। এদের একজনের রক্তক্ষরণ হচ্ছে এবং অপরজনের হাত পা ভেঙ্গে গেছে বলে প্রাথমিক সংবাদে জানা গেছে।

    স্থানীয়দের সূত্রে জানা গেছে মোটরসাইকেল আরোহী দুইজন কালাপুর গ্যাস ফিল্ড কোঃ শেভরনে এর সহযোগী সংস্থা সিকিউরেক্স কোম্পানির সিকিউরিটি হিসেবে কাজ করে থাকে,এদের একজনের নাম সেলিম (৩৫) আমির হোসেন, বাসা কালীঘাট রোডস্থ মুসলিমবাগে, এবং অপরজনের নাম জালাল উদ্দিন (৩৭), পিতা অজ্ঞাত, তার গ্রামের বাড়ি সিলেটের হরিপুরে। তিনি মিশন রোড এলাকায় ভাড়াটিয়া বাসায় বসবাস করেন। আরও জানা গেছে কালাপুর গ্যাস ফিল্ড থেকে দিনের প্রথম শিফটের কাজ শেষে বাসায় ফিরছিলেন ওরা দু’জন। আহতরা একটি ওয়ান টেস্ট মোটরসাইকেলে ছিলেন। ঘাতক প্রাইভেট গাড়ির নম্বার ঢাকা মেট্রো-গ ১২-২০৩১।

    আহত দুই জনকে স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিসের সাহায্যে পুলিশের উপস্থিতিতে প্রথমে মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে সিলেটে প্রেরণ করা হয়েছে বলে একটি সূত্রে জানা গেছে তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

    সড়ক দুর্ঘটনার সত্যতা স্বীকার করে শ্রীমঙ্গল থানার ওসি আব্দুস ছালিক বলেন,আমরা গাড়ীসহ এর চালককে আটক করেছি এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।