শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় সড়ক বিভাগের প্রকৌশলীর মৃত্যু,গুরুতর আহত-১

0
453
শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় সড়ক বিভাগের প্রকৌশলীর মৃত্যু,গুরুতর আহত-১
শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় দুমড়ে মুচরে যাওয়া প্রাইভেট কারের চিত্র। ছবি প্রতিবেদক

নিজস্ব প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার ৩ নং সদর শ্রীমঙ্গল ইউনিয়নের সম্মুখস্থ শ্রীমঙ্গল টু মৌলভীবাজার সড়কে ২৬ মার্চ শনিবার রাত সাড়ে নয়টায় শ্রীমঙ্গল গামী একটি ট্রাক ও মৌলভীবাজার গামী একটি প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হয়ে মৌলভীবাজার সদর হাসপাতালে নেওয়ার পর একজনের মৃত্যু হয় এবং অপর একজন গুরুতর আহতসহ দুজন চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।

নিহত ব্যক্তির নাম মোঃ জহিরুল ইসলাম (২৭) বাড়ি সুনামগঞ্জ জেলায়। তিনি এসএই মৌলভীবাজারের সড়ক ও জনপথ বিভাগ অফিস শ্রীমঙ্গলে এসএই (উপ-সহকারী প্রকৌশলী) ‘র দায়িত্ব পালন করে আসছিলেন, অপর আহত ব্যক্তির নাম মাসুদ রানা অপর ব্যাক্তির নাম জানা যায়নি। ঘটনাস্থলে জনৈক দেবাশিষ জানান নিহত জহির কিছু দিন পুর্বে বিয়ে করেছে তার বাড়ি সুনামগঞ্জে বিস্তারিত পরিচয় জানিনা।

এ ব্যাপারে সাতগাও হাইওয়ে ফাঁড়ির এএসআই গৌরাঙ্গ আমার সিলেটকে সংবাদ লেখা পর্যন্ত বলেন,শুনেছি তিনি মারা গেছেন এখনো দেখেনি।
অপর দিকে এএসআই গৌরাঙ্গ আমার সিলেটকে আরও বলেন,মৌলভীবাজার রোডস্থ ৩ নং সদর ইউনিয়ন অফিসের সম্মুখে একটি ট্রাক সিলেট-ড- ১১-১৮৩৯ ও প্রাইভেটকার (ভ-০২-১২৫২) এর মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। এতে প্রাইভেট গাড়ীটি দুমড়ে মুচড়ে যায়,এতে তিনজন ছিল বলে সংবাদ পেয়েছি তবে কারো নাম ঠিকানা প্রথমে পাওয়া যায়নি।