শ্রীমঙ্গলে দুর্গাপূজা উপলক্ষে স্থানীয় প্রশাসন ও পূজা পরিষদের সভা

    0
    433

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,২৫সেপ্টেম্বর,কাজল শীলঃ  মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় হিন্দু ধর্মাবলম্বিদের শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ রক্ষার্থে  শ্রীমঙ্গল পুলিশ প্রশাসনের পক্ষ থেকে রোববার দুপুরে শ্রীমঙ্গল থানা কম্পাউন্ডে উপজেলা পূজা উদযাপন পরিষদ নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

    মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি স্বপন রায় আরো উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ ও শ্রীমঙ্গল উপজেলা ও পৌর এলাকার বিভিন্ন পূজা মন্ডপের নেতৃবৃন্দ।

    সভায় বক্তারা শারদীয় দুর্গোৎসবে শান্তি শৃঙ্খলা বজায় কল্পে-মণ্ডপ দর্শনার্থিদের নিরাপত্তা,ট্রাফিক যানজট, আতসবাজির ব্যবহার, ফুটপাতমুক্ত,মাদকমুক্ত রাখতে পুলিশের সহযোগিতা কামনা করে  বিভিন্ন পূজা কমিটির নেতৃবৃন্দ গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।

    ওই সময় শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাহবুবুর রহমান গুরুত্বসহকারে সবার বক্তব্য শোনেন এবং উত্তাপিত সমস্যাসহ অত্র উপজেলার নাগরিকদের যে কোন সমস্যা সমাধানে আন্তরিক চেষ্টা করবেন বলে সবাইকে আশ্বস্ত করেন। তিনি আরও বলেন-যে কোন অন্যায়,বিশৃঙ্খলার বিরুদ্ধে আপনারা আইনশৃঙ্খলা বাহিনীকে সার্বিক সহযোগিতা করবেন বলে আমি বিস্বাস করি।