শ্রীমঙ্গলে দু’টি সিএনজির মুখোমুখি সংঘর্ষে ২ জন আহত

    0
    293

    মিনহাজ তানভীর: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলের ইসবপুর নামক স্থানে সড়কে দুটি সিএনজির মুখোমুখি সংঘর্ষে একটি সিএনজিতে থাকা দুই যাত্রী আহত হয়েছে এর মধ্যে একজনের অবস্থা গুরুতর। আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

    পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায় আজ রোববার বিকাল সাড়ে চারটায় মৌলভীবাজারগামী সিএনজির উপরে শ্রীমঙ্গলের দিকে ছেড়ে আসা সিএনজির (১২-১৪৭৬) সংঘর্ষ হলে মৌলভীবাজারগামী সিএনজিতে থাকা দুই আরোহী আহত হয়, স্থানীয়দের উদ্যোগে এবং ফায়ার সার্ভিসের সহযোগিতায় শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে আহতদের প্রেরণ করা হয়।

    মৌলভীবাজারগামী নতুন সিএনজি (নাম্বার বিহীন) চালক হিমেল (২৬) জানান হঠাৎ করে গাড়িটি আমার গাড়ির উপরে এসে পরে তাৎক্ষণিক গাড়ি উল্টে যায়, দুইজন যাত্রী গাড়ির নিচে পড়ে আহত হয়েছেন এর মধ্যে আমিও কিছুটা আহত হয়েছি। এসময় চালক হিমেলের হাতে কাটা কাটাছেঁড়া সহ রক্ত দেখা যায়।

    অপর সিএনজি চালক পালিয়ে গেছে। শ্রীমঙ্গল থানার এসআই আসাদুর রহমান বলেন, ঘটনাস্থলে গিয়ে ক্ষতিগ্রস্ত দুইটি সিএনজি থানায় নিয়ে এসেছি একটির চালক সাথে রয়েছে এবং অপরটির চালক পালিয়েছে। গাড়ি দুটির মালিক পক্ষের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।