শ্রীমঙ্গলে তিন লক্ষাধিক টাকার মাদকসহ নারী ও পুরুষ আটক

    0
    239

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৫নভেম্বর,শ্রীমঙ্গল প্রতিনিধি:  র‌্যাব-৯এর সিপিসি-২ শ্রীমঙ্গল ক্যাম্পের একটি  দল শহরের সিন্দুরখান বাজার বস্তিতে অভিযান চালিয়ে তিন লক্ষাধিক টাকার মাদকসহ এক নারী ও পুরুষকে আটক করেছে। এসময় অভিযানের খবর পেয়ে অন্যান্য অপরাধীরা পালিয়ে যায়। আজ বুধবার দুপুরে  শ্রীমঙ্গল ক্যাম্পের কোম্পানী কমন্ডার অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার ও সহকারী পুলিশ সুপার পিযূষ চন্দ্র দাস এর নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়।
    আটককৃতরা হলেন সিন্দুর খান বাজার বস্তি এলাকার মাদক ব্যবসায়ী ফটিক মিয়ার স্ত্রী খেলা বেগম (৩৫) এবং সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার মেঘরিকান্দি গ্রামের মৃত দিরেন্দ্র চন্দ্র রায় এর পুত্র দিগেন্দ্র চন্দ্র রায় (৬০)।

    এসময় তাদের ঘর থেকে দুইটি প্লাষ্টিকের বস্তায় ৪৪ টি ফেন্সিডিল, ৯২ বোতল বিয়ার এবং ৬৮ টি বিভিন্ন ব্র্যান্ডের বিদেশী হুইস্কি উদ্ধার করে। যার সর্বমোট আনুমানিক মূল্য তিন লক্ষ সাইত্রিশ হাজার আটশত টাকা।

    র‌্যাব সুত্র জানায়, অভিযুক্ত মোছাঃ খেলা বেগম ও তার স্বামী মোঃ ফটিক মিয়া মৌলভীবাজার জেলার অন্যতম মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত।

    এ ব্যাপারে শ্রীমঙ্গল ক্যাম্পের কোম্পানী কমান্ডার বিমান চন্দ্র কর্মকার এ খবর নিশ্চিত করেন।