শ্রীমঙ্গলে ট্রেন লাইনচ্যুতঃসিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ

    0
    266

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,১১জুন,জহিরুল ইসলাম,নিজস্ব প্রতিনিধিঃ শ্রীমঙ্গলের লাউয়াছড়া জাতীয় উদ্যানের বনের ভিতরে যাত্রীবাহী  ডেমু ট্রেন এর একটি বগি ও ইঞ্জিন  লাইনচ্যুত হয়ে সিলেটের সাথে চট্টগ্রাম ও ঢাকার ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে। তবে এ  ঘটনায় আহত বা নিহতের  কোন সংবাদ পাওয়া যায়নি বলে আমার সিলেট প্রতিনিধি ফোনে জানান।

    শনিবার রাত ১০ টা ১১ মিনিটে সিলেট গামী ডেমু ট্রেনটি শ্রীমঙ্গল স্টেশন ছেড়ে যাওয়ার পর রাত ১০ টা ২৫ মিনিটে লাউয়াছড়া বনের ভিতরে এই দুর্ঘটনা ঘটে।

    ট্রেন লাইনচ্যুত হওয়ায় ঘটনায় সিলেটের সাথে চট্টগ্রাম ও ঢাকার কয়েকটি ট্রেনের যোগাযোগ বন্ধ রয়েছে, ট্রেন গুলো হচ্ছে, উদয়ন,সুরমা,উপবন ও জালালাবাদ। ট্রেনটি উদ্ধারের জন্য আখাউরা ও কুলাউরা থেকে দু’টি উদ্ধার কারী ট্রেন আসছে বলে স্টেশন মাস্টার ফয়জুর রহমান জানান।

    তিনি আরও জানান উদ্ধারে কতক্ষণ সময় লাগবে তা এখনো নিশ্চিত নয়।

    অপরদিকে দুর্ঘটনার কারণ সম্পর্কে স্থানীয় বন কর্মকর্তা তবিবুর রহমান “আমার সিলেট”কে বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে দেখতে পেলাম,পাহার থেকে একটি বেশ বড় ডুমুর গাছ চলন্ত ট্রেনের উপর আঁচরে পড়ে ভিতরে ঢুকে যায় ফলে ট্রেনটি লাইনচ্যুত হয়ে যায়,এতে যাত্রী কম থাকায় বড় ধরনের বিপদ হয়নি বলে তিনি জানান।