শ্রীমঙ্গলে ট্রাক চাপায় আহত কিশোর রায়হানের মৃত্যু

    0
    244

    নিজস্ব প্রতিনিধি,সাদিক অাহমেদঃ শ্রীমঙ্গলে ট্রাক চাপায় গুরুতর অাহত কিশোর রায়হান মারা গেছে। স্থানীয় সুত্রে জানা গেছে হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

    রায়হান উপজেলার মৌলভীবাজার রোডস্থ উত্তর ভাড়াউড়া এলাকার একটি হাফেজি মাদ্রাসার ছাত্র।তার বাবার নাম মুল্লুক মিয়া গ্রাম উত্তর ভাড়াউড়া, শ্রীমঙ্গল।

    ঘটনার বিবরণে জানা যায়, শ্রীমঙ্গল-মৌলভীবাজার মহাসড়কের ৩ নং পুল বাবুল হোটেল এন্ড রেস্টুরেন্টের সামনে দূর্ঘটনাটি ঘটে।
    স্থানীয় এলাকাবাসী প্রত্যক্ষদর্শী থেকে জানা যায়”ছেলেটি সাইকেল চালিয়ে বাবুল হোটেলের বিপরীতে শহীদ অানিস সড়কে যাওয়ার জন্য রাস্তা পার হওয়ার সময় পেছন দিক থেকে অাসা মৌলভীবাজারগামী ঢাকা মেট্রো-ট-১৮৬৮৫৮ ট্রাকটি তাকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। অাহতের অানুমানিক বয়স ১৪ বছর।
    পরে এলাকাবাসীর সহযোগিতায় শ্রীমঙ্গল ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে মারাত্মকভাবে অাহত ছেলেটিকে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে নিয়ে যায়।
    এদিকে স্থানীয় কিছু মোটরসাইকেল অারোহীর সহযোগিতায় ও শ্রীমঙ্গল থানার একটি ফোর্স অামার সিলেট টুয়েন্টিফোর ডটকমের এই প্রতিনিধির উপস্থিতিতেই ঘাতক ট্রাকটিকে শ্রীমঙ্গল শহর থেকে প্রায় ২/৩ কিলোমিটার দূরে নোয়াগাও নামক স্থান থেকে অাটক করে শ্রীমঙ্গল থানায় নিয়ে অাসে। সংবাদ লেখা পর্যন্ত ঘাতক ট্র্যাকটি থানায় রয়েছে এর চালকের নাম প্রজেশ কুমার (৪৫)।