শ্রীমঙ্গলে টিআইবির উদ্যোগে পিপিই ও শপে নগদ অর্থ প্রদান

    0
    300

    জহিরুল ইসলাম.নিজস্ব প্রতিবেদক: মানবতার ডাকে,সামাজিক দুরত্বে করোনার বিরুদ্ধে এক সাথে এই স্লোগানকে সামনে রেখে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে উপজেলা প্রশাসনের শপে নগদ টাকা ও উপজেলা স¦াস্থ্য কমপ্লেক্সে ডাক্তার নার্সদের সু রক্ষার জন্য টিইইবি’র পিপিই প্রদান করেছেন।

    আজ শনিবার (২৩মে) শ্রীমঙ্গল সনাক টিআইবি পরিবারের পক্ষ থেকে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম কাছে শপের জন্য নগদ ২০ হাজার টাকা প্রদান করেন সংগঠনের নেতৃবৃন্দ। এ সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা  ডা. সাজ্জাদ হোসেন চৌধরীর হাতে উন্নত মানের কিছু পিপিই তুলে দেওয়া হয়েছে।

    শ্রীমঙ্গল টিআিইবি’র (সনাক) নবনির্বাচিত সভাপতি দ্বীপেন্দ্র ভট্টাচার্য্য এসব জিনিসপত্র তুলে দেন।নগদ অর্থ ও পিপিই প্রদানে এসময় উপস্থিত ছিলেন,সনাক পরিবারের সদস্য জহর তরফদার,রহিমা বেগম,রিতা দত্ত এবং টিআইবি শ্রীমঙ্গল শাখার এরিয়া ম্যনেজার পারভেজ কৈরী।

    এসময় শ্রীমঙ্গল সনাক (টিআইবি) সভাপতি দ্বীপেন্দ্র ভট্টাচার্য্য বলেন,করোনা মোকাবেলায় নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সকল ডাক্তার ও নার্স এবং অন্যান্য কর্মীবৃন্দ।সনাকের পক্ষ থেকে এই মহামারীতে জীবন বাজী রেখে কাজ করে যাওয়া এই সব যোদ্ধাদের সুস্বাস্থ্য কামনা করা হয়।

    এসময় তিনি আরোও বলেন উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম ঘরে ঘরে শপ পৌছে দিচ্ছে স্বল্প টাকা উপজেলা প্রতিটি গ্রামে নিজ উদ্যোগে শপ পৌছে দিচ্ছেন। সনাক পরিবার সম্পৃক্ত হতে পেরে গবির্ত বলে উল্লেখ করেন সনাক সভাপতি।স্বাস্থ্য বিধি মেনে প্রতিটি ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দেয়ার এই অভিনব উদ্যোগকে স্বাগত জানিয়েছে সনাক শ্রীমঙ্গল। তাই আমরা শপে টিআইবি কিছু নগদ অর্থ দিতে পেরে আমরা খুবই খুশি।