শ্রীমঙ্গলে জিম্মি করে মালামাল লুঠ এর অভিযোগ

    0
    212

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,০৩অক্টোবর,জহিরুল ইসলামঃ রোববার দিবাগত রাতে শ্রীমঙ্গল চিড়িয়াখানা সংলগ্ন ব্রীজের ডান  দিকের রাস্তায় পশ্চিম ভাড়াউড়ার দক্ষিন কুফা এলাকার হান্নান মিয়ার বাড়ীর মেইন গেইটের থালা ভেঙ্গে  ঘরের দরজার ছিটকিনি খুলে ঘরের ভিতর ৫/৬ জন এর একটি দুর্বৃত্ত  দল প্রবেশ করে দেশীয় অস্রের মুখে  পরিবারের সবাইকে ভয় দেখিয়ে জিম্মি করে রাখে।পরে একটি পার্লসার মটরসাইকেলসহ নগদ ৫২ হাজার টাকা,৬/৭ ভরি স্বর্ণের গয়না ও ৫ টি মোবাইল  সেট নিয়ে চলে যায়।

    ঘটনাটি গতরাত ফজরের আযানের ২০ মিনিট আগ পর্যন্ত চলে বলে জানান ৩নং সদর ইউনিয়নের সদস্য মোঃ আনোয়ার মিয়ার ছোট ভাই ব্যবসায়ী মোঃ হান্নান মিয়া।

    শ্রীমঙ্গল থানার এস আই জাকির হোসেন এর নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানান ইউপি সদস্য মোঃ আনোয়ার মিয়া। এস আই জাকির হোসেন এ প্রতিনিধিকে জানান ” ঘটনাটি ডাকাতি নয় চুরি, একটি মটর সাইকেল নিয়ে গেছে তবে টাকার কথাটি ঠিক নয়”।

    এদিকে একই রাতে হান্নান মিয়ার বাড়ীর পাশের বাড়ীতে পিছনের রান্না ঘরের দরজার নিচ দিয়ে সিঁদ কেটে ঘরে প্রবেশ করে শার্টের  পকেট থেকে নগদ ১০৫০ টাকা,একটি টর্চ লাইট,একটি চার্জার লাইট নিয়ে গেছে বলে জানান বাড়ীর মালিক মনির মিয়া।ছবি-মামুন আহমদ